বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

চাচির প্রতিহিংসায় জীবন গেল শিশুর

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত : ০৯:২৬ এএম, ২৬ জুন ২০১৯ বুধবার

পাবনার সাঁথিয়ায় চাচির বিরুদ্ধে প্রতিহিংসার জেরে শিশুকে ফাঁস দিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চাচিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার করমজার মল্লিকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই গ্রামের শামিম ফকিরের ছেলে। অভিযুক্তের নাম কনা খাতুন।

নিহতের পরিবারের বরাত দিয়ে সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার সকালে রবিউল ঘুম থেকে ওঠার আগেই তার বাবা মরিচ তুলতে মাঠে যান। মাঠ থেকে বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে স্ত্রীকে ছেলের কথা জিজ্ঞেস করেন। বাড়ি ও আশপাশে খোঁজাখুঁজির পর মাইকিং করা হয়। এরপর থানায় ছেলে নিখোঁজের বিষয়টি জানান শামিম।

তিনি আরো জানান, এক পর্যায়ে পরিবারের লোকেরা চাচি কনার সঙ্গে পারিবারিক শত্রুতার সন্দেহে কনার বাড়িতে খোঁজ করেন পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। এ সময় কনার বাথরুমের দরজা খুলতেই ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় রবিউলের মরদেহ দেখতে পান তারা। এ ঘটনার খবর পেয়ে পুলিশ বিকেলে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় অভিযুক্তকে আটক করা হয়।

ওসি জানান, পারিবারিক কলহে প্রতিহিংসার জেরে শিশুকে শ্বাসরোধ ও ফাঁস দিয়ে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত। এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন।