রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

ঈদে গান গেয়ে প্রতিমন্ত্রী পলক দেখালেন চমক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত : ০৩:৫১ পিএম, ৮ জুন ২০১৯ শনিবার

চ্যানেল আইতে ঈদের দিন ও ঈদের পরের দিন রাত ১২টায় দেশের বিশিষ্টজন ও রাজনীতিবিদদের অংশগ্রহণে প্রচার হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ভালোবাসার বাংলাদেশ’। সেখানে গান গেয়ে চমক দেখালেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। শুধু তাই নয়। ঈদের তৃতীয় দিন শুক্রবার আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ নামে একক সঙ্গীতানুষ্ঠানেও গান গেয়েছেন তিনি। 

‘ভালোবাসার বাংলাদেশ’ এর দুই পর্বের প্রথম পর্ব দেখানো হয় ঈদের দিন রাত ১২টায়। উপস্থাপনা ও পরিচালনা করেছেন জিল্লুর রহমান। পরের পর্ব দেখানো হয় ঈদের পরদিন রাত ১২টায়। প্রতিমন্ত্রী এই অনুষ্ঠানে জনপ্রিয় ব্যান্ড সঙ্গীত তারকা আইয়ুব বাচ্চুর ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি গান। 

আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ শিরোনামে এ অনুষ্ঠানটি তিনি শুরু করেন একটি দেশাত্মবোধক গান দিয়ে। এরপর একে একে তার পছন্দের শিল্পীদের মধ্যে আজম খান, লাকী আখন্দ, হ্যাপী আখন্দ এবং আইয়ুব বাচ্চুর গান পরিবেশন করেন। 

সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ আরটিভি’র নিজস্ব বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়। আয়োজনটি উপস্থাপনা করেছেন হাসান আবিদুর রেজা জুয়েল।

জুনাইদ আহমেদ পলক একজন সফল আইনজীবী এবং রাজনীতিবিদ। তিনি ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত সংসদ নির্বাচনে রাজশাহী বিভাগের নাটোর জেলার সিংড়া উপজেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচিত বাংলাদেশের সর্বকনিষ্ঠ এমপি। পাশাপাশি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।