বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

ব্রাহ্মণবাড়িয়া-৫: নৌকার প্রচারে মনোনয়ন বঞ্চিত মমিনুল হক সাঈদ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত : ০৪:১৭ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮ সোমবার

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগে মনোনয়ন প্রত্যাশী ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ।

দলীয় মনোনয়ন না পেয়েও তিনি আওয়ামী লীগ প্রার্থী এবাদুল করিম বুলবুলের জন্য মাঠে নামলেন। তিনি রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবাদুল করিম বুলবুলে পক্ষে গণসংযোগ করেন একেএম মমিনুল হক সাঈদ। এ সময় তিনি আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ শেষে তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নে থোল্লাকান্দি গ্রামে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য সাইফুর রহমান সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি শামস আলম, বড়িকান্দি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ হারুত, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা রাশেদুল হক সুমন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে একেএম মমিনুল হক সাঈদ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাদের নবীনগরের পশ্চিমাঞ্চলে গর্ব এবাদুল করিম বুলবুলকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে তাকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান।

এর আগে গণসংযোগের অংশ হিসেবে রোববার সকাল ১০টায় নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে গণমিছিল বের করেন একেএম মমিনুল হক সাঈদ। মিছিল নিয়ে পথে পথে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।