সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

আগ্নেয়াস্ত্র হাতে মাতাল হয়ে নাচলেন বিজেপি এমপি! (ভিডিও)

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত : ১২:১৯ পিএম, ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

ফিল্মি কায়দায় দু’হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে মাতাল হয়ে নাচছেন ভারতের উত্তরাখণ্ডের খানপুরের বিজেপির এক এমপি। হিন্দি ছবির গানের তালে তাল মিলিয়ে নাচের ফাঁকে মদের গ্লাসে চুমুক দিয়ে নিচ্ছেন মাঝে মধ্যে। দু’হাতে ছোট-বড় রাইফেল, পিস্তল মিলিয়ে রয়েছে ৪টি বন্দুক। বিজেপির ওই নেতাকে ঘিরে নাচছেন আরো তিন-চার জন। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ভারতের সামাজিক মাধ্যমে।

এনডিটিভি’র খবরে বলা হয়েছে,  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভাইরাল এ ভিডিও অস্বস্তি বাড়িয়েছে ভারতের উত্তরাখণ্ডের বিজেপি নেতৃত্বের মধ্যে। কারণ, ভিডিওতে যে ব্যক্তি নাচছেন-নাচাচ্ছেন কিংবা মদ পান করছেন তিনি ওই রাজ্যের ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এমপি প্রণব চ্যাম্পিয়ন।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, সম্প্রতি পায়ে অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর নিজের ঘনিষ্ঠ সমর্থকদের নিয়ে আনন্দ-ফুর্তিতে মাতেন প্রণব চ্যাম্পিয়ন। আর এ তাদের ওই কর্মকাণ্ডের ভিডিও কীভাবে যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে।

এ ঘটনার এক মাস আগে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন এ বিজেপি এমপি। এ ঘটনায় দিল্লির চাণক্যপুর থানায় প্রণব চ্যাম্পিয়নের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। সাংবাদিককে খুনের হুমকি দেয়ার ঘটনায় প্রণবকে তিন মাসের জন্য বরখাস্ত করে রাজ্য বিজেপি।

বরখাস্ত হওয়ার পরও নিজের আচরণে কোনো রাশ টানেননি এ বিজেপি এমপি, তারই প্রমাণ মিলল এ ভিডিওতে। এ ঘটনায় কড়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছে বিজেপি নেতৃত্ব। এ বিষয়ে রাজ্য নেতৃত্বের মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন