ব্রেকিং:
সবজি বেচেই চলে সংসার প্রশাসনের তৎপরতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল তিন স্কুলছাত্রী ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

৭৯৩৭

৭ জেলায় প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার ভিডিও কনফারেন্সে

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয় ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাত জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচারে অংশ নেবেন।

আগামীকাল বুধবার কনফারেন্সের মাধ্যমে তিনি কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠ, চাঁদপুর হাসান আলী স্কুল মাঠ এবং নওগাঁয় নওজোয়ান মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। বিকাল ৩টায় ভিডিও কনফারেন্স শুরু হবে।
পর দিন বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা অ্যাডওয়ার্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। এদিনের কর্মসূচিও বিকাল ৩টায় শুরু হবে।

সোমবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সাত জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

সংশ্লিষ্ট জেলার এসব কর্মসূচিতে আওয়ামী লীগ নেতা, নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এর আগে আওয়ামী লীগ সভাপতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর তিন দিনে বান্দরবান, কিশোরগঞ্জ, রাজশাহী, নড়াইল, গাইবান্ধা ও জয়পুরহাটসহ বেশ কয়েকটি জেলায় নির্বাচনী কর্মসূচিতে অংশ নেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর