ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

১২২

৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনাভাইরাস আতঙ্কে দিন কাটছে মানুষের। সবকিছু স্থবির হওয়ায় নিম্নবিত্তের কষ্টটা আরো বেশি। এ অবস্থায় অনেকেই তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। ব্যতিক্রম নন আলোচিত চরিত্র আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলমও।

প্রায় ৫০০ অসচ্ছল পরিবারকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়েছেন হিরো আলম। তার নিজ জেলা বগুড়ায় শেরপুর ও নন্দীগ্রামের মানুষদের ঘরে ঘরে গিয়ে ভ্যানে করে চাল-ডালসহ নানা উপকরণ পৌঁছে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে হিরো আলম সংবাদমাধ্যমকে বলেন, আমার খুব একটা সামর্থ্য না থাকলেও যা পেরেছি করেছি। তবে আমি চাই সমাজের বিত্তবান মানুষরা এগিয়ে আসুক। আমি সামান্য মানুষ হতে পারি। কিন্তু আমি তাদের দুঃখ বুঝি, কারণ আমিও তো এমনই দরিদ্র পরিবারের সন্তান। এখন হয়তো কিছুটা আল্লাহ দিয়েছেন, যতটুকু আল্লাহ দিয়েছেন সেই সামর্থ্য অনুযায়ী আমি পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া