ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

১২৯

৪৪ পিস ইয়াবাসহ সাজা প্রাপ্ত আসামী আটক

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯  

জেলার নাসিরনগরে ৪৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুবেল শাহ(২৫) কে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। 
ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নে এ ঘটনা ঘটে। আটক রুবেল শাহ ফান্দাউক ইউনিয়নের শাহজান শাহের ছেলে। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রুবেল শাহ একজন চিহিৃত ইয়াবা ব্যবসায়ী। তাকে এলাকার সকল মানুষ ইয়াবা ডন হিসেবে ডাকে।
নাসিরনগর থানার এসআই শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসি স্যারে নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ইয়াবা বিক্রি করার সয়ম ৪৪ পিস ইয়াবাসহ রুবেলকে আটক করা হয়। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এসআই শামীম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে নাসিরনগর থানায় মামলা করেছেন। তিনি আরো জানান, সে এলাকায় মোটর সাইকেল চুরির সাথেও জড়িত। তার নামে মাধবপুর উপজেলায় মাদকদ্রব্য আইনে একাদিক মামলা রয়েছে।
অপরদিকে ৬ মাসের সাজা প্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামী রকিবুলকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। রকিবুল চাতলপাড় ইউনিয়নের কাঠালকান্দি গ্রামের ফকরুল ইসলামের ছেলে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর