ব্রেকিং:
প্রভাবশালীর দাপটে বালু ফেলে নদী দখল টানা দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ শিক্ষক জান্নাতুল রেলস্টেশনের মর্যাদা রক্ষায় ১১ দাবি ইউএনও উদ্যোগে ঘর পেল অসহায় পরিবার চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রম, রক্ত দিলেন সাধারণ মানুষ পৌরসভা নির্বাচনে জয়ীদের শপথ অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা ট্রেন দুর্ঘটনার জেলা প্রশাসনের তদন্ত শুরু ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে বন্দুকযুদ্ধে ডাকাত সরদার নিহত ভোরে মসজিদের মাইকে আসে সহযোগিতার ঘোষণা একনজরে ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনা বিদ্যুৎ বিল কমিয়ে আনার কার্যকরী উপায় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার জামালপুরে ফেরীতে পার হয় ট্রেন, অবাক বিশ্ব নিমিষেই দূর করুন ছারপোকা! কোরআনে বর্ণিত নবী-রাসূল (আ.)-দের বিশেষ বিশেষ দোয়া ইমার্জিং এশিয়া কাপের ট্রফি উন্মোচন এখনো বেঁচে আছেন হুমায়ূন আহমেদ ‘প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে ক্ষমা করবে না জনগণ’

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

৮৪৩

৩৬ থেকে ৪৪ করাটাই ভুল ছিল: সানাই

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

গত বছর ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে আলোচনায় আসেন মডেল ও অভিনেত্রী সানাই মাহাবুব। এরপর বেশ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল ও সিনেমায় সই করেছেন তিনি। কিন্তু কাজগুলো খুব বেশি আলোচিত হয়নি। এবার সানাই জানালেন, ঈদে বেশ বড় ধামাকা নিয়ে আসছেন তিনি।

সানাই মাহাবুব বলেন, কয়েকদিন আগেই একটা আইটেম গানের শুটিং করলাম। কাজটা বেশ ভালো হয়েছে। গানের নাম- দেশলাই, ভিডিওতে আমার সঙ্গে চলচ্চিত্রের খলনায়ক ডনও আছেন। পরিচালনা করছেন এ কে আজাদ। এই গানটা আশা করছি অনেক বড় ধামাকা হবে এই ঈদে।

জানা যায়, ব্রেস্ট ইমপ্ল্যান্টের কারণে প্রায় ছয় মাস তাকে ঘরের মধ্যে ‌‘বন্দী’ থাকতে হয়েছে তাকে। মানুষের অত্যাচারে বাসাও বদল করেছেন। বিভিন্ন আত্মীয়স্বজনের বাসায় গিয়েও থাকতে হয়েছে। সানাই বলেন, ফেসবুকে বোরকা পরা ছবি দিচ্ছি, তাতে যে ধরনের মন্তব্য পাচ্ছি, আবার হাফপ্যান্ট পরা ছবি দিলে একই ধরনের মন্তব্য। 

মানুষের অত্যাচার ও কুরুচিপূর্ণ মন্তব্যে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বলেও জানান সানাই। তার কথায়, এমন অবস্থা হবে বলে জানতে পারলে তিনি ‘৩৬ থেকে ৪৪’ করতেন না। এটা ভুল সিদ্ধান্ত ছিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর