ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩৩৫৮

৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

স্বামী মাশরাফিকে বিজয়ী করতে ভোট চাইতে মাঠে নেমেছেন স্ত্রী সুমনা হক সুমি। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য ভোটের মাঠে নেমেছেন তিনি।

রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বাঁশগ্রামের বিভিন্ন বাড়িতে ও চন্ডিবরপুর ইউনিয়নের শংকরপুর গ্রামে উঠান বৈঠক করেছেন। পরে লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মহিলা সমাবেশে বক্তব্য রাখেন।

এ সময় সুমনা হক সুমি বলেন, মাশরাফি এলাকায় না থাকলেও আপনারা তার জন্য কাজ করে যাচ্ছেন নৌকা প্রতীককে জয়ী করার লক্ষে। সে সব সময় মানুষের জন্য কাজ করে থাকে। আগামীতেও আপনাদের পাশে থাকবে। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন।

এ সময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কামাল, শালনগর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য খান তসরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বড়বোন সঞ্চিতা হক রিক্তা, মেজ বোন সঞ্জিবা হক রিপা, রিপার স্বামী নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমূখ। দলীয় নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর