ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

৩৪৬৮

৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

স্বামী মাশরাফিকে বিজয়ী করতে ভোট চাইতে মাঠে নেমেছেন স্ত্রী সুমনা হক সুমি। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য ভোটের মাঠে নেমেছেন তিনি।

রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বাঁশগ্রামের বিভিন্ন বাড়িতে ও চন্ডিবরপুর ইউনিয়নের শংকরপুর গ্রামে উঠান বৈঠক করেছেন। পরে লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মহিলা সমাবেশে বক্তব্য রাখেন।

এ সময় সুমনা হক সুমি বলেন, মাশরাফি এলাকায় না থাকলেও আপনারা তার জন্য কাজ করে যাচ্ছেন নৌকা প্রতীককে জয়ী করার লক্ষে। সে সব সময় মানুষের জন্য কাজ করে থাকে। আগামীতেও আপনাদের পাশে থাকবে। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন।

এ সময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কামাল, শালনগর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য খান তসরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বড়বোন সঞ্চিতা হক রিক্তা, মেজ বোন সঞ্জিবা হক রিপা, রিপার স্বামী নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমূখ। দলীয় নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর