ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৬৭

২৪ মাসের কিস্তিতে কেনা যাবে আইফোন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

কিস্তিতে আইফোন কেনার সুযোগ দিচ্ছে অ্যাপল। বিনা সুদে এই সুযোগ পাবেন অ্যাপল কার্ড ব্যবহারকারীরা ব্যবহারকারীরা। বুধবার অ্যাপল কার্ড গ্রাহকদের জন্য এই সুযোগটি ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠান প্রধান টিম কুক।

প্রযুক্তি সাইট সিনেটের প্রতিবেদনে বলা হয়, অ্যাপল কার্ড দিয়ে আইফোন কিনলে গ্রাহককে তিন শতাংশ মূল্য ফেরতও দেয়া হবে। এতে অন্য কোনো ফি যোগ হবে না এবং আইফোনের অ্যাপল ওয়ালেট অ্যাপ থেকেই সহজে লেনদেন ব্যবস্থাপনা করতে পারবেন গ্রাহক। ২৮ সেপ্টেম্বর শেষ হওয়া তিন মাসের প্রান্তিকে অ্যাপলের বিক্রি দুই শতাংশ বেড়ে দাঁড়িয়েছে ছয় হাজার চারশ’ কোটি মার্কিন ডলার। সে খুশিতেই এই অফার দেয়া হয়েছে বলে কয়েকটি সংবাদমাধ্যমে তাদের খবরে উল্লেখ করেছে।

অ্যাপলের প্রধান নির্বাহী টিম কুক বলেন, বছরের এই সময়ে এসে আমরা খুবই আনন্দিত। কারণ চলতি বছরের শেষ নাগাদ অ্যাপল কার্ডে আরেকটি দারুণ ফিচার যোগ করতে পেরেছি। এটি বাস্তবে অনেক বেশি সাহায্য করবে গ্রাহকদের। এর মাধ্যমে গ্রাহক বিনা সুদে ২৪ মাসের কিস্তিতে নতুন আইফোন কিনতে পারবেন।

চলতি বছরের অগাস্ট মাসেই শুধু আইওএস গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানের প্রথম ক্রেডিট কার্ড ‘অ্যাপল কার্ড’ উন্মোচন করে আইফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। একইসঙ্গে আইফোনে ডিজিটাল কার্ড এবং যেসব জায়গায় অ্যাপল পে সেবা নেই সেখানে সাধারণ ক্রেডিট কার্ডের মতোই অ্যাপল কার্ড ব্যবহার করা যাবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর