ব্রেকিং:
প্রভাবশালীর দাপটে বালু ফেলে নদী দখল টানা দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ শিক্ষক জান্নাতুল রেলস্টেশনের মর্যাদা রক্ষায় ১১ দাবি ইউএনও উদ্যোগে ঘর পেল অসহায় পরিবার চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রম, রক্ত দিলেন সাধারণ মানুষ পৌরসভা নির্বাচনে জয়ীদের শপথ অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা ট্রেন দুর্ঘটনার জেলা প্রশাসনের তদন্ত শুরু ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে বন্দুকযুদ্ধে ডাকাত সরদার নিহত ভোরে মসজিদের মাইকে আসে সহযোগিতার ঘোষণা একনজরে ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনা বিদ্যুৎ বিল কমিয়ে আনার কার্যকরী উপায় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার জামালপুরে ফেরীতে পার হয় ট্রেন, অবাক বিশ্ব নিমিষেই দূর করুন ছারপোকা! কোরআনে বর্ণিত নবী-রাসূল (আ.)-দের বিশেষ বিশেষ দোয়া ইমার্জিং এশিয়া কাপের ট্রফি উন্মোচন এখনো বেঁচে আছেন হুমায়ূন আহমেদ ‘প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে ক্ষমা করবে না জনগণ’

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

২৪ মাসের কিস্তিতে কেনা যাবে আইফোন

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

কিস্তিতে আইফোন কেনার সুযোগ দিচ্ছে অ্যাপল। বিনা সুদে এই সুযোগ পাবেন অ্যাপল কার্ড ব্যবহারকারীরা ব্যবহারকারীরা। বুধবার অ্যাপল কার্ড গ্রাহকদের জন্য এই সুযোগটি ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠান প্রধান টিম কুক।

প্রযুক্তি সাইট সিনেটের প্রতিবেদনে বলা হয়, অ্যাপল কার্ড দিয়ে আইফোন কিনলে গ্রাহককে তিন শতাংশ মূল্য ফেরতও দেয়া হবে। এতে অন্য কোনো ফি যোগ হবে না এবং আইফোনের অ্যাপল ওয়ালেট অ্যাপ থেকেই সহজে লেনদেন ব্যবস্থাপনা করতে পারবেন গ্রাহক। ২৮ সেপ্টেম্বর শেষ হওয়া তিন মাসের প্রান্তিকে অ্যাপলের বিক্রি দুই শতাংশ বেড়ে দাঁড়িয়েছে ছয় হাজার চারশ’ কোটি মার্কিন ডলার। সে খুশিতেই এই অফার দেয়া হয়েছে বলে কয়েকটি সংবাদমাধ্যমে তাদের খবরে উল্লেখ করেছে।

অ্যাপলের প্রধান নির্বাহী টিম কুক বলেন, বছরের এই সময়ে এসে আমরা খুবই আনন্দিত। কারণ চলতি বছরের শেষ নাগাদ অ্যাপল কার্ডে আরেকটি দারুণ ফিচার যোগ করতে পেরেছি। এটি বাস্তবে অনেক বেশি সাহায্য করবে গ্রাহকদের। এর মাধ্যমে গ্রাহক বিনা সুদে ২৪ মাসের কিস্তিতে নতুন আইফোন কিনতে পারবেন।

চলতি বছরের অগাস্ট মাসেই শুধু আইওএস গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানের প্রথম ক্রেডিট কার্ড ‘অ্যাপল কার্ড’ উন্মোচন করে আইফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। একইসঙ্গে আইফোনে ডিজিটাল কার্ড এবং যেসব জায়গায় অ্যাপল পে সেবা নেই সেখানে সাধারণ ক্রেডিট কার্ডের মতোই অ্যাপল কার্ড ব্যবহার করা যাবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর