ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

১৫১

২০ হাজার মানুষকে মাসব্যাপী খাওয়াবে বিসিবি

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

বিশ্বের অন্যান দেশের মত বাংলাদেশেও হানা দিয়েছে মরণঘাতী করোনাভাইরাস। করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন সমাজের নানা সংস্থা ও পেশার মানুষ।  এবার সেই তালিকায় যুক্ত হলো দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের পক্ষ থেকে ২০ হাজার গরীব মানুষকে খাদ্য সরবরাহ করা হবে বলে জানিয়েছেন বিসি বিমিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

রোববার এক বেসরকারি টেলিভিশনে বিষয়টি নিশ্চিত করেছেন।  জালাল ইউনুস বলেন, ‘ক্রিকেট বোর্ডের তহবিল থেকে আমরা চেষ্টা করছি যেভাবে জনসাধারণের কাজে আসতে পারি।  আমরা চিন্তা ভাবনা করেছি করোনাভাইরাসে যে সব জায়গা বেশি ক্ষতিগ্রস্থ সে সব জায়গা খাদ্য বিতরণ করবো। এ জন্য প্রায় ২০ হাজার খাদ্য প্যাকেটের ব্যবস্থা করা হয়েছে। মাসব্যাপী এ কার্যক্রম চলবে। এটা হয়তো কয়েকদিনের মধ্যেই শুরু হবে’।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান আরো বলেন, 'হুইল চেয়ার ক্রিকেট অ্যাসোসিয়েশনকেও আমরা কিছু আর্থিক সাহায্য করেছি। তারা আমাদের কাছে আবেদন করেছিল।  

করোনাভাইরাসের কারণে বর্তমানে স্থবির হয়ে আছে পুরো বিশ্ব। দেশ প্রায় লকডাউন থাকায় বিপাকে পড়েছে সমাজের খেটে খাওয়া মানুষ। তাদের সাহায্যে এরই মধ্যে এগিয়ে এসেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর