ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

১০০

১২ বছর বয়স থেকেই শারীরিক সম্পর্কে রণবীর

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

মনখোলা ব্যবহার, হাসিখুশি স্বভাব আচার আচরণের জন্য বলিপাড়ায় সবার প্রিয় রণবীর সিং। খোলামেলা কথা বলতেও তার জুড়ি মেলা ভার। অভিনয়ে সবার মন কেড়েছেন তিনি। স্ত্রী দীপিকার সঙ্গে তার মাখোমাখো রসায়নও সবসময়ে খবরের শিরোনামে। 

কেমন চলছে এই তারকা দম্পতির জীবন? কৌতূহলের অন্ত নেই ভক্তদের। এবার এই অভিনেতাই কি না মুখ খুললেন নিজের যৌনজীবন নিয়ে। না, তবে দীপিকার সঙ্গে তার যৌনজীবন নিয়ে নয়। বললেন অন্য কোনো মহিলার কথা।

১২ বছর বয়সেই নাকি রণবীর সিং নারীসঙ্গ লাভ করেছেন। খুইয়েছেন ভার্জিনিটি। এমনটা নিজেই জানান অভিনেতা। শুধু তাই নয়। তিনি আরো বলেন, নিজের থেকে বয়সে অনেকটাই বড় মেয়ের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন তিনি।

কৌতূহলের বশেই এই নারীসঙ্গে লিপ্ত হয়েছিলেন তিনি। রণবীর বলেন, আমার যতটা মনে পড়ছে ১২ বছর বয়সেই আমি কাজটা করেছি। আমি বোধহয় সবকিছুই একটু আগেই করে ফেলি। বয়সের তুলনায় একটু বেশি পাকাই বটে। এমনো হয়েছে স্কুলের বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পেকে গেছি। আমার জন্যই নাকি বন্ধুরা বিপথে যাচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর