ব্রেকিং:
নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২২

১২ বছর বয়স থেকেই শারীরিক সম্পর্কে রণবীর

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

মনখোলা ব্যবহার, হাসিখুশি স্বভাব আচার আচরণের জন্য বলিপাড়ায় সবার প্রিয় রণবীর সিং। খোলামেলা কথা বলতেও তার জুড়ি মেলা ভার। অভিনয়ে সবার মন কেড়েছেন তিনি। স্ত্রী দীপিকার সঙ্গে তার মাখোমাখো রসায়নও সবসময়ে খবরের শিরোনামে। 

কেমন চলছে এই তারকা দম্পতির জীবন? কৌতূহলের অন্ত নেই ভক্তদের। এবার এই অভিনেতাই কি না মুখ খুললেন নিজের যৌনজীবন নিয়ে। না, তবে দীপিকার সঙ্গে তার যৌনজীবন নিয়ে নয়। বললেন অন্য কোনো মহিলার কথা।

১২ বছর বয়সেই নাকি রণবীর সিং নারীসঙ্গ লাভ করেছেন। খুইয়েছেন ভার্জিনিটি। এমনটা নিজেই জানান অভিনেতা। শুধু তাই নয়। তিনি আরো বলেন, নিজের থেকে বয়সে অনেকটাই বড় মেয়ের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন তিনি।

কৌতূহলের বশেই এই নারীসঙ্গে লিপ্ত হয়েছিলেন তিনি। রণবীর বলেন, আমার যতটা মনে পড়ছে ১২ বছর বয়সেই আমি কাজটা করেছি। আমি বোধহয় সবকিছুই একটু আগেই করে ফেলি। বয়সের তুলনায় একটু বেশি পাকাই বটে। এমনো হয়েছে স্কুলের বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পেকে গেছি। আমার জন্যই নাকি বন্ধুরা বিপথে যাচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর