ব্রেকিং:
নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

৫২

১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

দশম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শাহাদাৎ হোসেন নামে এক প্রেমিক। ধীরে ধীরে ওই শিক্ষার্থীর অশ্লীল ছবি ধারণ করে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে শিক্ষার্থীর পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে।

এ অভিযোগে শনিবার রাতে গাইবান্ধা সদরের চকবরুল বগুড়াপাড়া থেকে ওই প্রেমিককে আটক করেছে পুলিশ।

পুলিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, শাহাদৎ হোসেন মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিভিন্ন সময় তার অশ্লীল ছবি ধারণ করে। এরপর ফেসবুকে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পরিবারের কাছ থেকে ১০ লাখ টাকা দাবি করে।

এর আগে শুক্রবার গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরে শাহাদাৎকে আটক করা হয়। 

পুলিশ আরো জানায়, শাহাদাৎকে আটকের সময় মোবাইল ল্যাপটপ ও কয়েকটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর