ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

১৩২

১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

দশম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শাহাদাৎ হোসেন নামে এক প্রেমিক। ধীরে ধীরে ওই শিক্ষার্থীর অশ্লীল ছবি ধারণ করে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে শিক্ষার্থীর পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে।

এ অভিযোগে শনিবার রাতে গাইবান্ধা সদরের চকবরুল বগুড়াপাড়া থেকে ওই প্রেমিককে আটক করেছে পুলিশ।

পুলিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, শাহাদৎ হোসেন মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিভিন্ন সময় তার অশ্লীল ছবি ধারণ করে। এরপর ফেসবুকে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পরিবারের কাছ থেকে ১০ লাখ টাকা দাবি করে।

এর আগে শুক্রবার গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরে শাহাদাৎকে আটক করা হয়। 

পুলিশ আরো জানায়, শাহাদাৎকে আটকের সময় মোবাইল ল্যাপটপ ও কয়েকটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া