ব্রেকিং:
নবীনগরে পূর্ব বিরোধের জেরে জেঠাতো ভাইকে কুপিয়ে আহত বিজয়নগরে মৌলিক সাক্ষরতার উদ্বোতকরণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরন নাসিরনগরে ১৫১টি মন্ডবে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা সরাইলে বিদ্যালয় মাঠে বাঁধ দিয়ে মাছ চাষ, পানিতে ডুবে শিশুর মৃত্যু নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ দম্পতি আটক মিয়ানমারের ২১০টি সিমসহ তিন রোহিঙ্গা আটক ‘আমেরিকার সঙ্গে কোনো লেভেলেই আলোচনা হবে না’ সারাবিশ্বের সংবাদকর্মীদের নিয়ে কনফারেন্স হবে ঢাকায় সুস্থ ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী দুর্নীতি করলে কেউ পার পাবে না: কাদের বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের নতুন দল ঘোষণা রোহিঙ্গা প্রত্যাবাসনে নিউজিল্যান্ডের সহায়তা কামনা বাংলাদেশের শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ ‘রাখাইনে থেকে যাওয়া রোহিঙ্গারা গণহত্যার হুমকিতে’ উদ্বোধনের দিনই পদ্মাসেতুতে চলবে ট্রেন: রেলমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতাল স্থাপনসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন আখাউড়ায় নারীসহ চার মাদক ব্যবসায়ী আটক বিজয়নগরে ইয়াবাসহ এক যুবক আটক

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

৪৪

১০৯ ঘণ্টা লড়াইয়ের পর ১৫০ ফুট গভীরেই মারা গেলো শিশুটি

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বাড়ির সামনেই খেলছিল দুই বছরে শিশুটি। হঠাৎ করেই সে ১৫০ ফুট গভীর নলকূপে পড়ে যায়। অবশেষে শিশুটিকে ১০৯ ঘণ্টার নিরন্তর চেষ্টায় উদ্ধার করা হয়। উদ্ধারের পরপরই শিশুটিকে হাসপাতালে নেয়া হয়। খবর-এনডিটিভি।

ফতেহবীর সিং নামে হতভাগ্য শিশুটির বাড়ি ভারতের পাঞ্জাব প্রদেশে সাংগুর জেলার ভগবানপুরা গ্রামে। গেল বৃহস্পতিবার বাড়ির সামনে খেলার সময় শিশুটি ওই গভীর নলকূপে পড়ে যায়। 

শিশুটির মা অভিযোগ করে বলেন, গভীর নলকূপটি  দীর্ঘদিন যাবৎ নলকূপটি অব্যবহৃত ছিল। এটি কাপড় দিয়ে ঢাকা ছিল। মঙ্গলবার সকাল সাড়ে ৫ টায় ১০৯ ঘণ্টার চেষ্টায় নলকূপটি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

সাংগুর জেলার সহকারী পুলিশ কমিশনার ঘনশ্যাম থোরি বলেন, নলকূপ থেকে ফতেহবীরকে উদ্ধার করার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেয়া হয়। তবে তার আগেই মৃত্যু হয়। 

এদিকে উদ্ধারকারীরা নলকূপে থাকা অবস্থায় শিশুটিকে অক্সিজেন ছাড়া কোনো খাবার বা পানি সরবরাহ করতে পারেনি।

প্রদেশটির মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।  

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর