ব্রেকিং:
নবীনগরে পূর্ব বিরোধের জেরে জেঠাতো ভাইকে কুপিয়ে আহত বিজয়নগরে মৌলিক সাক্ষরতার উদ্বোতকরণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরন নাসিরনগরে ১৫১টি মন্ডবে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা সরাইলে বিদ্যালয় মাঠে বাঁধ দিয়ে মাছ চাষ, পানিতে ডুবে শিশুর মৃত্যু নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ দম্পতি আটক মিয়ানমারের ২১০টি সিমসহ তিন রোহিঙ্গা আটক ‘আমেরিকার সঙ্গে কোনো লেভেলেই আলোচনা হবে না’ সারাবিশ্বের সংবাদকর্মীদের নিয়ে কনফারেন্স হবে ঢাকায় সুস্থ ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী দুর্নীতি করলে কেউ পার পাবে না: কাদের বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের নতুন দল ঘোষণা রোহিঙ্গা প্রত্যাবাসনে নিউজিল্যান্ডের সহায়তা কামনা বাংলাদেশের শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ ‘রাখাইনে থেকে যাওয়া রোহিঙ্গারা গণহত্যার হুমকিতে’ উদ্বোধনের দিনই পদ্মাসেতুতে চলবে ট্রেন: রেলমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতাল স্থাপনসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন আখাউড়ায় নারীসহ চার মাদক ব্যবসায়ী আটক বিজয়নগরে ইয়াবাসহ এক যুবক আটক

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

৫২

হাসপাতালে বোমাসদৃশ বস্তুর তদন্ত প্রয়োজন: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পেট্রোল বোমা সদৃশ বস্তু পাওয়া গেছে -একথা সত্য। তবে প্রশ্ন হচ্ছে সেখানে এই বস্তু কোথা থেকে এলো? কারাই বা পেট্রোল বোমা সদৃশ বস্তু রেখে গেল? এর তদন্ত হওয়া প্রয়োজন।

শনিবার সন্ধ্যায় চট্রগ্রামের সিরাজদ্দৌলা রোডের দেওয়ানজী পুকুর পাড়ের বাসভবনে সংবাদ কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পেট্রোল বোমা নিয়ে যারা কাজ করে তারাই এটা ভাল বলতে পারবেন। পেট্রোল বোমার সঙ্গে বিএনপি ভাল পরিচিত। তারা বিগত সময়ে এদেশে পেট্রোল বোমা সন্ত্রাস চালিয়ে শতাধিক মানুষ হত্যা করেছে। দেশের হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছে। এই বিএনপির পেট্রোল বোমা রাজনীতি সম্পর্কে জনসাধারণ জানে।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আগে থেকেই অসন্তোষ প্রকাশ করে আসছেন। তাকে সেখানে চিকিৎসা না করানোর বিষয় নিয়ে বিএনপি অনেক কিছু করেছে। এখন বঙ্গবন্ধু মেডিকেলে পেট্রোল বোমাসদৃশ বস্তু পাওয়ার বিষয়টি তাদের কোনো পরিকল্পনা কি না সেটাও ভাববার বিষয়। এ ব্যাপারে তদন্ত হওয়া প্রয়োজন। তদন্তে সঠিক তথ্য বেরিয়ে আসবে।

ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে নেতাকর্মীদেরকে দেখা করতে না দিয়ে কারা কর্তৃপক্ষ জেল কোড অমান্য করেছেন - বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলামের এমন অভিযোগের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সাত জন সদস্য দেখা করেছেন। ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। তারা সেখানে অনেকক্ষণ ছিলেন। এখানে জেল কোড অমান্যের প্রশ্ন অবান্তর। তাছাড়া মীর্জা ফখরুল ইসলাম সাহেব তো আর খালেদা জিয়ার পরিবারের সদস্য নন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর