ব্রেকিং:
চুরিকৃত অটোরিক্সাসহ ৪ চোর গ্রেফতার স্কুল পরিদর্শনে গিয়ে পাঠদান করলেন ইউএনও এন.এস.আই এর মাদক বিরোধী অভিযানে আটক ২ কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৭

হবিগঞ্জে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ, আটক ৫

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে আন্তঃনগর কালনী ট্রেন থেকে বিনা টিকিটে ভ্রমণকারী পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকাগামী কালনী ট্রেনের ইঞ্জিন থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- মৌলভীবাজারের বড়লেখার মোহাম্মদনগর গ্রামের শফিক মিয়ার ছেলে সায়েম উদ্দিন, সুনামগঞ্জের দিরাইয়ের তলবাসি গ্রামের জুনু মিয়ার ছেলে জয় মিয়া, হবিগঞ্জের বানিয়াচংয়ের লোকেশ দাসের ছেলে সঞ্জয় দাস, নরসিংদীর শিবপুরের ডালুয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মো. কাউছার ও সিলেটের জালালাবাদ থানার জালালশাহ গ্রামের খলেছ মিয়ার ছেলে তামির হোসেন। 

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান, ট্রেনের ছাদে ও ইঞ্জিনে ভ্রমণ করা অপরাধ। তাই অভিযান চালিয়ে ইঞ্জিনে দাঁড়িয়ে থাকা পাঁচজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এ নিয়ে অবৈধ উপায়ে ট্রেনে ভ্রমণ করায় ২৬ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর