ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

৬৭

হবিগঞ্জে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ, আটক ৫

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে আন্তঃনগর কালনী ট্রেন থেকে বিনা টিকিটে ভ্রমণকারী পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকাগামী কালনী ট্রেনের ইঞ্জিন থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- মৌলভীবাজারের বড়লেখার মোহাম্মদনগর গ্রামের শফিক মিয়ার ছেলে সায়েম উদ্দিন, সুনামগঞ্জের দিরাইয়ের তলবাসি গ্রামের জুনু মিয়ার ছেলে জয় মিয়া, হবিগঞ্জের বানিয়াচংয়ের লোকেশ দাসের ছেলে সঞ্জয় দাস, নরসিংদীর শিবপুরের ডালুয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মো. কাউছার ও সিলেটের জালালাবাদ থানার জালালশাহ গ্রামের খলেছ মিয়ার ছেলে তামির হোসেন। 

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান, ট্রেনের ছাদে ও ইঞ্জিনে ভ্রমণ করা অপরাধ। তাই অভিযান চালিয়ে ইঞ্জিনে দাঁড়িয়ে থাকা পাঁচজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এ নিয়ে অবৈধ উপায়ে ট্রেনে ভ্রমণ করায় ২৬ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর