ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৪৭

হজ যাত্রীদের সুবিধার্থে ‘বিমান হজ ফ্লাইট’ অ্যাপ

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

এ বছর হজ পালনকারীদের হজ যাত্রা সহজ করার লক্ষ্যে দীর্ঘ অপেক্ষার ভোগান্তি থেকে মুক্তি দিতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস একটি অ্যাপ চালু করেছে। অ্যাপটির নাম দিয়েছে- ‘বিমান হজ ফ্লাইট’। 

এ অ্যাপের মাধ্যমে যারা হজে যাবেন তারা হজের ফ্লাইটের সময় সিডিউল সম্পর্কে সব তথ্য জানতে পারবেন।

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে বিমান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘গুগল প্লে স্টোর’ থেকে ‘বিমান হজ ফ্লাইট’ নামে অ্যাপটি ডাউনলোড করা যাবে। এর মাধ্যমে হজ ফ্লাইট সংক্রান্ত্র প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

হজে গমনকারীদের সুবিধার্থে যেসব তথ্য জানা যাবে এ অ্যাপে-

> ডিলে নোটিফিকেশনস।
> হজ্ব ফ্লাইট স্ট্যাটাস।
> হজ ফ্লাইট শিডিউল। এবং জানা যাবে
> হজ ইনস্ট্রাকশনস।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস দেশের ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় অনুভূতিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সবার শান্তি ও নিরাপদ হজযাত্রা নিশ্চিত করতেই এ অ্যাপ চালু করেছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর