ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

১২৮৫

সড়ক নিরাপদ করতে কাদেরকে প্রয়োজন: ইলিয়াস কাঞ্চন

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে রোববার গুরুতর অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। সোমবার সকালে তার শারিরীক অবস্থা জানতে ঢাকায় আসেন ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী। তার পরামর্শে বিকেলে ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হয়েছে। তার সুস্থতার জন্য নিকট আত্মীয় স্বজনের পাশাপাশি দোয়া করছেন সারা দেশের মানুষ। মিডিয়ার তারকারাও দোয়া চাইছেন তার জন্য। 

ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, দেশের সড়ককে নিরাপদ করতে ওবায়দুল কাদেরকে খুব প্রয়োজন। সড়কে শৃঙ্খলা ফেরানো ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে গত কয়েক বছর তার সঙ্গে কাজ করে অন্তত এ উপলব্ধি আমার হয়েছে। এ কারণে তার আকস্মিক অসুস্থতায় আমি সমবেদনা প্রকাশ করছি। একই সঙ্গে ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তি কামনায় দেশবাসীকে দোয়া করার অনুরোধ করছি।

নিসচার পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি আরো বলেন, ওবায়দুল কাদের বাংলাদেশে নিরাপদ সড়কের একজন বড় শুভাকাঙ্খী। তিনি সরকারের একজন দক্ষ ও কার্যকর ব্যক্তি। দেশের রাজনীতির অন্যতম পুরোধা ব্যক্তিত্ব।

চিত্রনায়ক রিয়াজ বলেন, মহান আল্লাহর দরবারে আমাদের সম্মিলিত প্রার্থনা- প্রিয় নেতা কাদের ভাইয়ের দ্রুত সুস্থতা।

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, ওবায়দুল কাদের দেশের একজন মন্ত্রী, পবিত্র সংসদের একজন সদস্য। দেশের একটি বড় রাজনৈতিক দলের অন্যতম বড় দায়িত্বপ্রাপ্ত পদে নিয়োজিত। তার জীবনের প্রতিটি দিনই সে দেশের জন্যই ব্যয় করছে। আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী শ্রদ্ধাভাজন ওবায়দুল কাদের ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করি।

অভিনেত্রী তারিন জাহান তার একটি পোস্টে লিখেন, ওবায়দুল কাদের একজন ভালো মানুষ। একজন নিবেদিত ও অসাধারণ নেতা। তার দ্রুত সুস্থতা কামনা করছি। আল্লাহ তাকে দীর্ঘ হায়াত দিন। তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুক। সবাই তার জন্য দোয়া করুন।

অভিনেতা সায়মন সাদিক তার একটি পোস্টে লিখেন, দ্রুত সুস্থ হয়ে উঠুন নেতা। আল্লাহ আপনার সহায় হোন। সবাই দোয়া করবেন, উনার হার্ট এ তিনটি ব্লক ধরা পড়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর