ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

১২৫৬

সড়ক নিরাপদ করতে কাদেরকে প্রয়োজন: ইলিয়াস কাঞ্চন

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে রোববার গুরুতর অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। সোমবার সকালে তার শারিরীক অবস্থা জানতে ঢাকায় আসেন ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী। তার পরামর্শে বিকেলে ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হয়েছে। তার সুস্থতার জন্য নিকট আত্মীয় স্বজনের পাশাপাশি দোয়া করছেন সারা দেশের মানুষ। মিডিয়ার তারকারাও দোয়া চাইছেন তার জন্য। 

ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, দেশের সড়ককে নিরাপদ করতে ওবায়দুল কাদেরকে খুব প্রয়োজন। সড়কে শৃঙ্খলা ফেরানো ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে গত কয়েক বছর তার সঙ্গে কাজ করে অন্তত এ উপলব্ধি আমার হয়েছে। এ কারণে তার আকস্মিক অসুস্থতায় আমি সমবেদনা প্রকাশ করছি। একই সঙ্গে ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তি কামনায় দেশবাসীকে দোয়া করার অনুরোধ করছি।

নিসচার পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি আরো বলেন, ওবায়দুল কাদের বাংলাদেশে নিরাপদ সড়কের একজন বড় শুভাকাঙ্খী। তিনি সরকারের একজন দক্ষ ও কার্যকর ব্যক্তি। দেশের রাজনীতির অন্যতম পুরোধা ব্যক্তিত্ব।

চিত্রনায়ক রিয়াজ বলেন, মহান আল্লাহর দরবারে আমাদের সম্মিলিত প্রার্থনা- প্রিয় নেতা কাদের ভাইয়ের দ্রুত সুস্থতা।

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, ওবায়দুল কাদের দেশের একজন মন্ত্রী, পবিত্র সংসদের একজন সদস্য। দেশের একটি বড় রাজনৈতিক দলের অন্যতম বড় দায়িত্বপ্রাপ্ত পদে নিয়োজিত। তার জীবনের প্রতিটি দিনই সে দেশের জন্যই ব্যয় করছে। আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী শ্রদ্ধাভাজন ওবায়দুল কাদের ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করি।

অভিনেত্রী তারিন জাহান তার একটি পোস্টে লিখেন, ওবায়দুল কাদের একজন ভালো মানুষ। একজন নিবেদিত ও অসাধারণ নেতা। তার দ্রুত সুস্থতা কামনা করছি। আল্লাহ তাকে দীর্ঘ হায়াত দিন। তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুক। সবাই তার জন্য দোয়া করুন।

অভিনেতা সায়মন সাদিক তার একটি পোস্টে লিখেন, দ্রুত সুস্থ হয়ে উঠুন নেতা। আল্লাহ আপনার সহায় হোন। সবাই দোয়া করবেন, উনার হার্ট এ তিনটি ব্লক ধরা পড়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর