ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৯৬৬

স্মৃতিসৌধ পরিদর্শনকালে সঙ্গী কুখ্যাত রাজাকারপুত্র

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এবাদুল করিম বুলবুল এমপি গতকাল শুক্রবার (০৭/১২/১৯) নবীনগর সরকারি হাইস্কুল মাঠের কর্ণারে গণকবরের উপর নির্মানাধীন মুক্তিযোদ্ধাদের স্মৃতি রক্ষার্থে স্মৃতিসৌধ নির্মান কাজ পরিদর্শনকালে তার সঙ্গী হয়েছেন রাজাকার পুত্র ( লাল গোল চিহ্নিত বৃত্তে ) মো. শামিম রেজা। বর্তমানে যুদ্ধাপরাধী ও রাজাকার ফুল মিয়া পলাতক রয়েছেন।

গত ২৬ জানুয়ারী ২০১৯ সালে ডিবিসি ২৪/৭ নিউজ টিভিতে প্রনব সাহার সঞ্চালনায় নতুন সংসদ, নতুনদের কাছে প্রত্যাশা শিরোনামে আলোচনায় ব্রাহ্মণবাড়িয়া – ৫ (নবীনগর) এমপি এবাদুল করিম বুলবুল ২০০৪-০৫ সময়ে আওয়ামী লীগের রাজনীতি প্রসঙ্গে তৎকালিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি থাকা যুদ্ধাপরাধী ও রাজাকার ফুল মিয়ার কথা উল্লেখ্য করেন। তিনি বলেন নবীনগরের তৃণমূল কর্মীরা উনাকে ( বর্তমান সাংসদ) ধরেছিলেন যেন যুদ্ধাপরাধী রাজাকার ফুল মিয়াকে আওয়ামী লীগ থেকে সরানো হয় আওয়ামী লীগকে বাঁচানোর জন্য ও তাকে সরানো না হলে তৃণমূল আওয়ামী লীগ নবীনগরের উন্নয়নে কাজ করে গেলেও তার সুফল পাবে না বলে জানান।

তাছাড়া বর্তমান সাংসদ এবাদুল করিম বুলবুল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে যোগাযোগ করে ২০০৬ সালে এসে যুদ্ধাপরাধী ও রাজাকার ফুল মিয়াকে আওয়ামী লীগের সভাপতি পদ এবং আওয়ামী পরিবার থেকে সরানো হয় বলে জানান। অথচ যুদ্ধাপরাধী রাজাকার ফুল মিয়ার পুত্র মো. শামীম রেজাকে দেখা যায় এমপির গণকবরের উপর নির্মানাধীন মুক্তিযোদ্ধাদের স্মৃতি রক্ষার্থে স্মৃতিসৌধ নির্মান কাজ পরিদর্শনকালে।

এতে নবীনগরে মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত অনেকের মাঝে তোলপাড় সৃষ্টি হয়েছে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক অনেকেই জানিয়েছেন ক্ষোভ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর