ব্রেকিং:
টয়লেট চেপে রাখলে নারীদের যে ভয়ানক রোগ হয় কোরআন অবমাননা: সেফুদার সম্পত্তি ক্রোকের নির্দেশ বাংলাদেশি শিক্ষার্থীদের তৈরি রোবট জানাবে আবহাওয়ার পূর্বাভাস গোলাপি বলের সাতকাহন মায়ের সঙ্গে তিন বছর ধরে শিকলবন্দী আওলাদ! প্রপার ভেন্যু পেলে ‘এই শীতেই’ বিয়ে: সৃজিত গতি বাড়াতে কম্পিউটারে প্রচলিত হার্ডডিস্কে সলিড স্টেট ড্রাইভ অজুর যতো দোয়া ও আমল ছয় রোগের সমাধান এক বীজে আশ্চর্য, গাছের গোড়ায় নয় ডগায় পেঁয়াজ! সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ পিএসসিতে প্রক্সি, ১৯ শিক্ষার্থী বহিষ্কার আশুগঞ্জ থেকে সাত জেলায় সার সরবরাহ বন্ধ লবন নিয়ে তুলকালাম! পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গুজব ছড়িয়ে লবনের মূল্য বৃদ্ধি লবনের গুজব প্রতিরোধে মাঠে ভ্রম্যমান আদালত লবণের দাম বাড়েনি বলে ইউএনও’র মাইকিং হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের নিকট হস্তান্তর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৬৬০

স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রান।”এই শ্লোগানকে সামনে রেখে  ১৫ই অক্টোবর ২০১৯ রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলার গুনিয়াউক ইউনিয়েনের চিতনা গ্রামে কমিউনিটি ক্লিনিকে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অভিজিৎ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি রাফি উদ্দিন আহম্মেদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল ইয়াজ হোসাইন ফয়েজ চিশতী, গুনিয়াউক ইউপির সাবেক  চেয়ারম্যান মোঃ জিতু মিয়া সহ চিতনা কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠাকালিন সম্মানিত সকল  সদস্য , গণ্যমান্য ব্যক্তিবগ্র্ ও সাংবাদিকবৃন্দ ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর