ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪০

স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা!

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

ঝাড় ফুকের নামে কাঞ্চন আলী হাওলাদার নামের ওঝার বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। যা বিয়ের রাতেই জানতে পারেন তার স্বামী। 

বরিশালের বাবুগঞ্জ উপজেলার পাঁচপাশা ইউপিতে এ ঘটনা ঘটেছে। মামলা দায়েরের পর বুধবার সকালে কাঞ্চন আলী হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বাবুগঞ্জ এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ বিন আলম।

গ্রেফতারকৃত কাঞ্চন হাওলাদার বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউপির বকশির চর গ্রামের মৃত রেজাউদ্দিন হাওলাদারের ছেলে।  

ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা জানান, তার মেয়ের ওপর জিনের আছর পড়ে। এজন্য তাকে পার্শ্ববর্তী বকশিরচর গ্রামের ওঝা কাঞ্চন হাওলাদারের কাছে নিয়ে যাওয়া হয়। প্রথম পর্যায় ঝাড়-ফুক দিয়ে জিন ছাড়িয়ে কয়েকদিন পর চিকিৎসার জন্য নিয়ে যেতে বলে। তার কথামতো কদিন পরে নিয়ে গেলে চিকিৎসা দেয়ার নামে কিশোরীকে ধর্ষণ করে ওঝা কাঞ্চন। এতে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

ঘটনাটি জানাজানি হলে ফকির কাঞ্চন নিজেই ঘটক হয়ে শুক্রবার পাঁচপাশা ইউপির বেপারীবাড়ির ছেলের সঙ্গে সাত মাসের অন্তঃসত্ত্বা তরুণীকে বিয়ে দেয়। বাসর ঘরে তরুণী অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পারে তার স্বামী।

বিষয়টি নিয়ে বর-কনের পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। পাশাপাশি ছেলের পরিবার বিয়েতে খরচ করা দেড় লাখ টাকা ফেরত দিতে বলে মেয়ের পরিবারকে। এমন পরিস্থিতিতে বুধবার সকালে মেয়ের বাবা বিষয়টি এয়ারপোর্ট থানা পুলিশকে অবহিত করা হয়।

এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ বিন আলম বলেন, খবর পেয়ে ধর্ষণের অভিযোগে ওঝা কাঞ্চন হাওলাদারকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পাশাপাশি তরুণীকেও উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুপুরে তরুণী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর