ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! মাদকসহ দুই ব্যবসায়ী আটক গৃহবধূর মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজন পলাতক মানব কল্যান সংঘঠনের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি! বিদ্যালয়ের মাঠে গণ-কবরের স্মৃতি অনির্বাণ উদ্বোধন ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পেল অটোরিকশা তিন শিশুকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক ধর্মীয় বিষয় নিয়ে বিবাদ করা যাবে না জীবনের ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যাত্রীরা গাঁজার বস্তায় ঘুমিয়ে পড়ল মাদকাসক্ত যুবক! দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৭০৯

স্বামীর ঘর থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় চাঁনতারা বেগম নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় নিহতের স্বামী ও মেয়েকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার সুলতানপুর ইউপির বিরামপুর গ্রামে স্বামীর ঘর থেকে চাঁনতারা বেগমের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। নিহত চাঁনতারা বেগম ওই গ্রামের খলিল মিয়ার স্ত্রী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য খলিল মিয়া ও তার মেয়েকে আটক করেছে। নিহত চাঁনতারা বেগম তিন সন্তানের জননী।

এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চাঁনতারা বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেয়ে ও তার স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যাকাণ্ড। আমরা জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেয়ে ও তার স্বামীকে আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর