ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

১০৩

স্টুডেন্ট কেবিনেটের অভিযোগে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী কাজল আক্তার কুসুম।
বৃহস্পতিবার বিকেলে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পশ্চিম মেড্ডার মিন্দালী পাড়ায় কনের বাড়িতে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেন এবং ৫০ হাজার টাকা জরিমানা করেন।
বাল্যবিয়ে থেকে রক্ষা পাওয়া কাজল আক্তার কুসুম পৌর এলাকার পশ্চিম মেড্ডার (মিন্দালীপাড়া) গ্রামের মো. মোক্তার হোসেনের মেয়ে এবং স্থানীয় গভঃ মডেল গার্লস হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।
সদরের ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া জানান, কুসুমের সঙ্গে ভাদুঘর গ্রামের মো. ফুলন মিয়ার সঙ্গে বৃহস্পতিবার বিকেলে বিয়ে হওয়ার কথাছিলো। বুধবার বিকালে স্টুডেন্ট কেবিনেট সদস্যরা অভিযোগ করেন তাদের সহপাঠীর বাল্যবিয়ে বন্ধ করার জন্য। এই অভিযোগের  ভিওিতে বর যাওয়ার আগেই উপস্থিত হয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেয়া হয়। মেয়ের বিয়ের আয়োজন করায় কনের মা হারিজা বেগমকে ৫০ হাজার টাকা জরিমানা এবং মেয়ে প্রাপ্ত বয়ষ্ক না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে তাদের কাছ থেকে মুচলেকা আদায় করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর