ব্রেকিং:
টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে একজনের কিডনি ও লিভারে বাঁচলো তিনজনের প্রাণ পিতলের পুতুলকে সোনার মূর্তি বলে বিক্রি করে, চার জীনের বাদশা আটক বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার সেনাপ্রধানদের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি আজ ভয়াল ২১ আগস্ট পানিবণ্টন সমস্যার সমাধান হবে: জয়শঙ্কর কুকুরের মুখ থেকে নবজাতককে বাঁচালেন পুলিশ কর্মকর্তা রক্তদানে সবাইকে এগিয়ে আসা উচিত: সংস্কৃতি প্রতিমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নয় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের আগ্রহ প্রকাশ ভারতের মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মিন্নির দোষ স্বীকার নিয়ে এসপির মন্তব্য জানতে চান হাইকোর্ট

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

২৯

স্টুডেন্ট কেবিনেটের অভিযোগে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী কাজল আক্তার কুসুম।
বৃহস্পতিবার বিকেলে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পশ্চিম মেড্ডার মিন্দালী পাড়ায় কনের বাড়িতে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেন এবং ৫০ হাজার টাকা জরিমানা করেন।
বাল্যবিয়ে থেকে রক্ষা পাওয়া কাজল আক্তার কুসুম পৌর এলাকার পশ্চিম মেড্ডার (মিন্দালীপাড়া) গ্রামের মো. মোক্তার হোসেনের মেয়ে এবং স্থানীয় গভঃ মডেল গার্লস হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।
সদরের ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া জানান, কুসুমের সঙ্গে ভাদুঘর গ্রামের মো. ফুলন মিয়ার সঙ্গে বৃহস্পতিবার বিকেলে বিয়ে হওয়ার কথাছিলো। বুধবার বিকালে স্টুডেন্ট কেবিনেট সদস্যরা অভিযোগ করেন তাদের সহপাঠীর বাল্যবিয়ে বন্ধ করার জন্য। এই অভিযোগের  ভিওিতে বর যাওয়ার আগেই উপস্থিত হয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেয়া হয়। মেয়ের বিয়ের আয়োজন করায় কনের মা হারিজা বেগমকে ৫০ হাজার টাকা জরিমানা এবং মেয়ে প্রাপ্ত বয়ষ্ক না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে তাদের কাছ থেকে মুচলেকা আদায় করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর