ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৯৬২

সেরা পর্নস্টারদের অস্কার ঘোষণা!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

অস্কারের কথা সবারই জানা। তবে অস্কারের মতোই আরেকটি পুরস্কার পৃথিবীতে দেওয়া হয় তা হল! পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড। পর্নজগতেও রয়েছে দক্ষতার স্বীকৃতি। তাদেরকেও সম্মানিত করা হয় নানা ক্যাটাগরিতে।
সম্প্রতি পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড প্রদান করা হল সেরা পারফর্মারদের।
নীল জগতের এই বিখ্যাত পুরস্কারটি ১৮টি ক্যাটাগরিতে প্রদান করা হয়। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল সেরা সিনেমা, সেরা পুরুষ ও নারী পারফরমার, সেরা পরিচালক, নতুন মুখসহ নানা বিভাগে।
এবছরের সেরা পর্নস্টার হিসেবে মনোনয়ন পেয়েছেন, অ্যানিকা অলব্রাইট এবং জোয়ানা এ্যাঞ্জেল, কেটি কু, নিনা ইলি, রমি রেইন, সারা জেসি, জেসিকা জেমস, জোজো কিস, লিহা গোট্টি, বিলি ব্রুক, লিলি ইভ, অ্যায়া ফ্য, মেগান রেইন, সিডনি কোল, লিলি ইভেন্স, টারা মর্গান, সাদি ব্লেইর, ভেরুকা জেমস্, ড্রাভেন স্টার প্রমুখ।
১৯৮৪ সাল থেকে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এভিএন অ্যাওয়ার্ডের আসর বসে। ২০১৫ সালের পর্ন সিনেমায় সেরা পুরস্কারে এগিয়ে রয়েছেন মার্কিন পর্ন তারকারা। একেবারে পিছিয়ে নেই এশিয়ান পর্ন তারকারাও।
উল্লেখ্য ২০১২ সালে সেরা পর্ন অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন সানি লিওন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর