ব্রেকিং:
মালয়েশিয়ায় কারাবন্দী প্রবাসীর জীবন সঙ্কটাপন্ন মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালিত ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার পা দ্বিখণ্ডিত প্রতিবন্ধী বলে থেমে নেই মাহিন স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৫৯৩

সেরা পর্নস্টারদের অস্কার ঘোষণা!

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

অস্কারের কথা সবারই জানা। তবে অস্কারের মতোই আরেকটি পুরস্কার পৃথিবীতে দেওয়া হয় তা হল! পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড। পর্নজগতেও রয়েছে দক্ষতার স্বীকৃতি। তাদেরকেও সম্মানিত করা হয় নানা ক্যাটাগরিতে।
সম্প্রতি পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড প্রদান করা হল সেরা পারফর্মারদের।
নীল জগতের এই বিখ্যাত পুরস্কারটি ১৮টি ক্যাটাগরিতে প্রদান করা হয়। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল সেরা সিনেমা, সেরা পুরুষ ও নারী পারফরমার, সেরা পরিচালক, নতুন মুখসহ নানা বিভাগে।
এবছরের সেরা পর্নস্টার হিসেবে মনোনয়ন পেয়েছেন, অ্যানিকা অলব্রাইট এবং জোয়ানা এ্যাঞ্জেল, কেটি কু, নিনা ইলি, রমি রেইন, সারা জেসি, জেসিকা জেমস, জোজো কিস, লিহা গোট্টি, বিলি ব্রুক, লিলি ইভ, অ্যায়া ফ্য, মেগান রেইন, সিডনি কোল, লিলি ইভেন্স, টারা মর্গান, সাদি ব্লেইর, ভেরুকা জেমস্, ড্রাভেন স্টার প্রমুখ।
১৯৮৪ সাল থেকে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এভিএন অ্যাওয়ার্ডের আসর বসে। ২০১৫ সালের পর্ন সিনেমায় সেরা পুরস্কারে এগিয়ে রয়েছেন মার্কিন পর্ন তারকারা। একেবারে পিছিয়ে নেই এশিয়ান পর্ন তারকারাও।
উল্লেখ্য ২০১২ সালে সেরা পর্ন অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন সানি লিওন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর