ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৫১৬

সেরা পর্নস্টারদের অস্কার ঘোষণা!

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

অস্কারের কথা সবারই জানা। তবে অস্কারের মতোই আরেকটি পুরস্কার পৃথিবীতে দেওয়া হয় তা হল! পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড। পর্নজগতেও রয়েছে দক্ষতার স্বীকৃতি। তাদেরকেও সম্মানিত করা হয় নানা ক্যাটাগরিতে।
সম্প্রতি পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড প্রদান করা হল সেরা পারফর্মারদের।
নীল জগতের এই বিখ্যাত পুরস্কারটি ১৮টি ক্যাটাগরিতে প্রদান করা হয়। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল সেরা সিনেমা, সেরা পুরুষ ও নারী পারফরমার, সেরা পরিচালক, নতুন মুখসহ নানা বিভাগে।
এবছরের সেরা পর্নস্টার হিসেবে মনোনয়ন পেয়েছেন, অ্যানিকা অলব্রাইট এবং জোয়ানা এ্যাঞ্জেল, কেটি কু, নিনা ইলি, রমি রেইন, সারা জেসি, জেসিকা জেমস, জোজো কিস, লিহা গোট্টি, বিলি ব্রুক, লিলি ইভ, অ্যায়া ফ্য, মেগান রেইন, সিডনি কোল, লিলি ইভেন্স, টারা মর্গান, সাদি ব্লেইর, ভেরুকা জেমস্, ড্রাভেন স্টার প্রমুখ।
১৯৮৪ সাল থেকে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এভিএন অ্যাওয়ার্ডের আসর বসে। ২০১৫ সালের পর্ন সিনেমায় সেরা পুরস্কারে এগিয়ে রয়েছেন মার্কিন পর্ন তারকারা। একেবারে পিছিয়ে নেই এশিয়ান পর্ন তারকারাও।
উল্লেখ্য ২০১২ সালে সেরা পর্ন অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন সানি লিওন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর