ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

১৩৪

সেচ প্রকল্প নিয়ে সংঘর্ষে আহত শতাধিক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সেচ প্রকল্প নিয়ে বিরোধের জেরে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোক আহত হয়েছেন।  

সোমবার সকালে উপজেলার হরষপুর ইউপির পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ১০-১২টি বাড়িঘর ভাঙচুর করা হয়।

আহতরা হলেন- এএসআই মো. অলিউল্লাহ, কনস্টেবল মো. মেহেদী, মো. সাইফুল, পাইকপাড়া গ্রামের আলাউদ্দিন, রাজু, রুহুল আমিন, আবুল কাশেম, রানা, চৌধুরী, লোকমান, হোসাইন, মোহাম্মদ আলী, আবুল খায়ের, তাফাজ্জল, রাশেদ, আবুল কাশেম, আবুল বাসার, আলাউদ্দিন, দেলোয়ার, হৃদয় সরকারসহ ৮০ জন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকিদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

ইউপি সদস্য মো. আবুল কাশেম জানান, পাইকপাড়া গ্রামের সেচ প্রকল্পটি দীর্ঘদিন ধরে চাঁন মিয়া গ্রুপের মো. কাউছার চালাতেন। এ বছর রাজু মিয়া সেচ প্রকল্পটি চালানোর দাবি করলে কাউছারের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে ৩ জানুয়ারি উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। সে ঘটনাকে কেন্দ্র করেই সোমবার ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের শতাধিক আহত হন।

বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, পুলিশ গিয়ে ব্যাপক লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনাস্থল থেকে কমপক্ষে ১৫ জনকে আটক করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর