ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

১৩৬

সিলেটে স্কুল ব্যাগে হেরোইন, আটক ৩

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

সিলেটের গোয়াইনঘাটে স্কুল ব্যাগে থাকা হেরোইনসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। যার মূল্য প্রায় এক কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ। 

বুধবার রাতে উপজেলার জাফলংয়ের মোহাম্মদপুরের দুলাল মিয়ার বাড়ি থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- উপজেলার শ্চিম লাখের পাড়ের আব্দুস শহীদের ছেলে আব্দুল মালিক লিটন, গাইবান্ধার আলীরবাজার মাছের ভিটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে মাসুম আহমদ, ভাউরভাগ গ্রামের সুবল ব্যানার্জির ছেলে সোহেল ব্যানার্জি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন যুবককে আটক কর হয়। এ সময় তাদের সঙ্গে থাকা স্কুল ব্যাগ থেকে বিভিন্ন রকমের কাপড়ের লেইসে সেলাই করা এক কেজি হেরোইন উদ্ধার করা হয়। পাশাপাশি স্কচটেপ, সেলাই মেশিনসহ বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া