ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৩৭

সিভিল সার্জনের নোটিশ পেয়ে ভুয়া চিকিৎসক উধাও!

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সিভিল সার্জনের নোটিশ পেয়ে উধাও হয়ে গেছেন ভুয়া চিকিৎসক কামাল উদ্দিন। তিনি দীর্ঘদিন ধরে নিজেকে এম.বি.বি.এস চিকিৎসক পরিচয় দিয়ে সরাইলের মনোয়ারা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রোগীদেরকে চিকিৎসা সেবা দিতেন।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে সিভিল সার্জন ডাঃ মোঃ শাহআলম গত ১ অক্টোবর (স্মারক নং-সিএসবি/শা-৩/২০১৯/১২০৫৪) চিকিৎসক কামাল উদ্দিনকে একটি নোটিশ প্রদান করেন।

নোটিশে বলা হয় “ উপযুক্ত বিষয়ের আলোকে আপনাকে জানানো যাইতেছে যে, আপনি মনোয়ারা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, সরাইল ব্রাহ্মণবাড়িয়া রোগীদের চিকিৎসা দিয়ে আসছেন। আপনার চিকৎসা সেবার স্ব-পক্ষে সকল সনদপত্রের মূলকপি প্রেফসনাল পরীক্ষা সমূহের মূল মার্কশীটসহ ফটোকপি অত্র কার্যালয়ে প্রয়োজন। এমতাবস্থায় আগামী ০৬/১০/২০১৯ইং তারিখে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে দুপুর ১১টার সময় আপনার বিএমডিসি রেজিষ্ট্রেশনসহ অন্যান্য সকল সনদপত্রের মূলকপি ও ফটোকপিসহ স্ব-শরীরে হাজির হওয়ার জন্য বলা হইল।

কিন্তু সিভিল সার্জনের নোটিশ পেয়ে গত ৬ অক্টোবর কাগজপত্র নিয়ে সিভিল সার্জনের কার্যালয়ে হাজির হননি ভূয়া চিকিৎসক কামাল উদ্দিন।
এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ মোঃ শাহআলম বলেন, চিকিৎসক কামাল উদ্দিনের সকল কাগজপত্রের সাথে মনোয়ারা হাসপাতালের পরিচালককে কামাল উদ্দিনকে নিয়োগ দেয়ার কাগজপত্র, হাসপাতালের লাইসেন্স নিয়ে আসার নির্দেশ দেয়া হয়েছিল। কিন্তু ভুয়া চিকিৎসক কামাল উদ্দিন উপস্থিত হননি এবং মনোয়ারা হাসপাতালের পরিচালক কামাল উদ্দিনের নিয়োগপত্র দেখাতে পারেনি এবং হাসপাতালের লাইসেন্স ও কাগজপত্র নবায়ন ছিলনা।

তিনি বলেন, হাসপাতালের পরিচালককে ভুয়া চিকিৎসক কামাল উদ্দিন যাতে মনোয়ারা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারসহ সরাইলের কোন ক্লিনিক, হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, কোন ফার্মেসীতে বসলে তাকে (সিভিল সার্জন) অথবা আইনশৃংখলা বাহিনীকে অবহিত করার জন্য বলা হয়। যদি কোন প্রতিষ্ঠান কামাল উদ্দিনকে বসায় তাহলে সেই প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করা হবে বলে তিনি জানান। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর