ব্রেকিং:
কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন একনজরে গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন যারা ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন তিন ছাত্রী ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, দেখে ফেললেন স্ত্রী! করোনাভাইরাস: বেড়েই চলছে মৃতের সংখ্যা এক ঘরেই ৮৭ নদীর পানি আত্মীয় চুমু দেয়ায় মৃতপ্রায় নবজাতক কাঠমিস্ত্রির প্রেমে মজে ঘর ছাড়লেন ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা ঢাকা-চট্টগ্রাম রুটে চলবে ইলেক্ট্রিক ট্রেন: সংসদে রেলমন্ত্রী আসছে বছরের ১৬ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন বিশ্ববিদ্যালয়গুলোতে যোগ্য শিক্ষক চায় ইউজিসি মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের বিস্তারিত তথ্য ফাঁস

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

১৪

সিগারেটের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধের মৃত্যু

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সিগারেটের আগুন থেকে দগ্ধ হয়ে আফতাব উদ্দিন (৮৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

সোমবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত আফতাব উদ্দিন নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ফুলকারকান্দি গ্রামের মৃত নিবা শাহ’র ছেলে। 

ফুলকারকান্দি গ্রামের সাবেক ইউপি সদস্য মো. আবুল কালাম জানান, রাতের খাবার খেয়ে আফতাব তার ঘরে শুতে যায়। বিছানায় শুয়ার পর একটি সিগারেট ধরিয়ে ঘুমিয়ে পড়েন। তখন সিগারেটের আগুন থেকে মশারি ও বিছানায় আগুন লেগে তিনি দগ্ধ হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ঢাকা নেয়ার পথে ভৈরব যাওয়ার পর রাত ১০ টার সময় তিনি মারা যান। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজিদুর রহমান আগুন লেগে বৃদ্ধের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, সিগারেটের আগুন থেকে দগ্ধ হয়ে আফতাব উদ্দিন নামে একজন মারা যায়। তবে এ বিষয়ে থানায় কোনো মামলা হয়নি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর