ব্রেকিং:
অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন একনজরে গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন যারা ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন তিন ছাত্রী ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, দেখে ফেললেন স্ত্রী!

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৫০

সাড়ে ৩ হাজারে মিলছে তিন ক্যামেরার স্মার্টফোন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

শাওমির সাব-ব্র্যান্ড রিয়েলমি ‘পানির দামে’ ফোন বিক্রি করছে। মডেলটির নাম ‘সি টু এস’। থাইল্যান্ডের বাজারে মাত্র ১ হাজার ২৯০ থাই বাথে বিক্রি হচ্ছে ডিভাইসটি। যা বাংলাদেশি মুদ্রায় ৩ হাজার ৬২১ টাকা।

অবিশ্বাস্য হলেও সত্য যে, এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনে থাকছে ওয়াটার ড্রপ নচ। ফোনটিতে রয়েছে ৬.১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৭৯ শতাংশেরও বেশি।

রিয়েলমি’র কম দামি এ ফোনে ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) ও ২ মেগাপিক্সেলের (ডেপথ সেন্সর) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি তোলার জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। এই সেলফি ক্যামেরা কাজে লাগিয়েই কাজ করবে ফোনের ‘ফেস আনলক’ ফিচার।

৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি বিল্টইন মেমোরি দেয়া হয়েছে ‘সি টু এস’-এ। ফোনের স্টোরেজ কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। অ্যানড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম এবং মিডিয়াটেক হেলিও পি২২ মডেলের চিপসেট দেয়া হয়েছে ডিভাইসটিতে। ফোনটিতে চার হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি দেয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য থাকছে ফোরজি এলটিই।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর