ব্রেকিং:
কক্সবাজার সমুদ্র সৈকতে অবৈধ স্থাপনা ধ্বংসে রুল উৎসবমুখর পরিবেশে ঢাবির ৫২তম সমাবর্তন অনুষ্ঠিত বাংলাদেশ ২০২০ সালে ফাইভ-জিতে পা দেবে একটি ব্যবহৃত ‘টি-ব্যাগ’ হাজার সমস্যার সমাধান! যে ৩ আমলে মৃত্যুর সঙ্গে সঙ্গে জান্নাত বঙ্গবন্ধু বিপিএলের টিকিটের দাম চূড়ান্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ীদের কী দেয়া হয়? ‘সবার প্রেরণা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ বাড়ির ছাদে গাঁজা চাষ বিশ্বজুড়ে মিয়ানমার বয়কটের ডাক সিলিন্ডারের ভেতরে গ্যাসের বদলে গাঁজা চালু হচ্ছে ঢাকা-সিকিম সরাসরি বাস সার্ভিস গাম্বিয়াকে সহায়তার ঘোষণা কানাডা-নেদারল্যান্ডসের কোনো শিশু-নারী যেন নির্যাতিত না হয়: প্রধানমন্ত্রী কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনিয়ে নিল দুর্বৃত্তরা বিশ্ব মানবাধিকার দিবস মাদক সম্রাট বাদল ডাক্তার আটক পাইকপাড়া ও বুল্লা গ্রামের বিরোধের শান্তিপূর্ণ মিমাংসা স্মৃতিসৌধ পরিদর্শনকালে সঙ্গী কুখ্যাত রাজাকারপুত্র আইনশৃঙ্খলা উন্নয়নে সকলের সহযোগিতা চাইলেন ওসি

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

২৬

সালমান খানকে হত্যার হুমকি, গ্রেফতার ২

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে ভারতের পুলিশ। হুমকিদাতারা হলেন, জ্যাকি বিষ্ণোই ওরফে লরেন্স বাবল ও জগদীশ। 

ভারতের জোধপুর চপাসানি থানার অফিসার জানান, ১৬ সেপ্টেম্বর এক ফেসবুক পেজ থেকে জ্যাকি সালমানকে খুনকে হুমকি দেয়। এই হুমকির পেছনে আছে সালমানের বিরুদ্ধে ‘কৃষ্ণসার হরিণ হত্যা মামলা’। সেখানে বলা হয়, সালমান ভারতীয় আইনবিধি থেকে মুক্তি পেতে পারেন। কিন্তু বিষ্ণোই সম্প্রদায়ের আইন থেকে তার মুক্তি নেই।

সালমানকে হুমকি দিয়ে ফেসবুকে একটি পোস্ট করে জ্যাকি। নিজের নামের আগে সে যোগ করে, ‘লরেন্স’। যাতে লোকজন ভাবে সে জোধপুরের কুখ্যাত ‘লরেন্স গ্যাং’-এর সঙ্গে জড়িত। আসল ঘটনা হলো- এই দুই ব্যক্তি মাদক পাচার করতে দু‘টি গাড়ি চুরি করেছিল। সেই গাড়ি দুটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। চোরাই গাড়ি নিয়ে মাদক পাচার করতে গিয়েই ধরা পড়ে এই দু’জন। পরে তাদের জেরা করতে গিয়ে পুলিশ জানতে পারে সালমানকে এরাই ফেসবুকে হুমকি দিয়েছিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর