ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৫৫

সারা খুব অপরিস্কার, বিস্ফোরক মন্তব্য মা অমৃতা সিং-এর

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

সাইফ আলি খান ও অমৃতা সিং-এর সন্তান সারা আলি খান। ইতোমধ্যে রূপালি জগতে পা রেখেছেন সারা, পেয়েছেন বিপুল প্রশংসাও। ‘হ্যালো’ ম্যাগাজিনের কাভারেও দেখা মিলেছে সারার। সঙ্গে তার ভাই ইব্রাহিম খান। ছবিটি ইতোমধ্যেই ভাইরাল!

সম্প্রতি একটি সাক্ষাতকারে সারা সম্পর্কে মুখ খোলেন মা অমৃতা সিং। তাকে প্রশ্ন করা হয়, সারার কোন স্বভাবটি তার অপছন্দ? অমৃতা জানান, সারা ও ভাই ইব্রাহিম, দুজনেই অত্যন্ত নোংরা ও অপরিচ্ছন্ন।

স্টার কিড হওয়ায় সারা ও ইব্রাহিমকে নিয়ে সবার কৌতূহলের কোন কমতি নেই। সারার বলিউডে পা রাখার পর, সেই কৌতূহল যেন আরো বেড়ে যায়। তবে শুধু সারার খারাপ দিক নয়, সাক্ষাতকারে অমৃতা জানান, সারা খুবই ডিসিপ্লিনড, প্রতিটি কাজই সে মন দিয়ে করে থাকে। জীবনের প্রতীটা ক্ষেত্রে সামঞ্জস্য বজায় রেখে চলে।

ইব্রাহিম সম্পর্কে তিনি বলেন, সে খুবই শান্ত এবং মানসিক দিক থেকে খুবই দৃঢ়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর