ব্রেকিং:
ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত সরাইলে কমিউনিটি পুলিশিং কমিটির জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত নবীনগরে পূর্ব বিরোধের জেরে জেঠাতো ভাইকে কুপিয়ে আহত বিজয়নগরে মৌলিক সাক্ষরতার উদ্বোতকরণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরন নাসিরনগরে ১৫১টি মন্ডবে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা সরাইলে বিদ্যালয় মাঠে বাঁধ দিয়ে মাছ চাষ, পানিতে ডুবে শিশুর মৃত্যু নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

১২

সানি লিওনের জনপ্রিয়তায় থাবা বসাতে চান সাহারা!

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

সানি লিওনের জনপ্রিয়তায় থাবা বসাতে চলেছেন আরেক ভারতীয় নারী। সেই লক্ষ্যেই তিনি এখন ছুটে চলছেন। আপাতত তার লাস্যেই মজছে সবাই। তিনি সাহারা নাইট। সায়িদা ‘গেম অফ থ্রোনস’-এর প্রথম দু’টি সিরিজে আরমেকা চরিত্রে পর্দায় এসেছিলেন তিনি। সাহারার করা একটি স’মকামী দৃশ্য তোলপাড় ফেলে দিয়েছিল সাদিয়া।

নিজের সম্পর্কে সায়িদা ‘ ‘র্নস্টার’ এবং ‘এসকর্ট’ বলতেই পছন্দ করেন তিনি। সায়িদা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি একজন স্বাধীন ভারতীয় এসকর্ট এবং অভিজাত লাস্যময়ী যে লন্ডনের কেন্টে থাকে।’ সায়িদার নিজস্ব ওয়বেসাইট রয়েছে। সেখানে তার সম্পর্কে সবিস্তারে বর্ণনা দেওয়া রয়েছে। সায়িদা মনে করেন, তার মতো সানি লিওন এতটা সাহসী নন। ভারতে সায়িদার জনপ্রিয়তা ক্রমশ আকাশছোঁয়া হতে চলেছে।

ভারতীয় বংশোদ্ভুত হলেও নিজের বর্তমান পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন এই অভিনেত্রী। একসময় সায়েদা ভোরাজি নামে পরিচিত হলেও আসল নাম বদলে রেখেছেন সাহারা নাইট। ষাটের দশকে সাহারার পুরো পরিবার ভারত থেকে চলে আসেন ব্রিটেনের লন্ডনে। মুসলিম পরিবেশে বেড়ে উঠলেও প্রাপ্তবয়স্ক হয়ে পারিবারিক পরিচয় ত্যাগ করে ফ্যাশন জগতে প্রবেশ করেন সাহারা।

ওই সময়েই প’র্নোগ্রাফিতে ক্যারিয়ার গড়েন সাহারা। নিজের ওয়েবসাইটে পরিচয় হিসেবে লিখেছেন, “কেন্ট এবং লন্ডনে বসবাসরত একজন স্বাধীন ভারতীয় রক্ষিতা এবং অভিজাত গণিকা।”

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর