ব্রেকিং:
মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের শ্রদ্ধা বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

৬৬

সানি লিওনের জনপ্রিয়তায় থাবা বসাতে চান সাহারা!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

সানি লিওনের জনপ্রিয়তায় থাবা বসাতে চলেছেন আরেক ভারতীয় নারী। সেই লক্ষ্যেই তিনি এখন ছুটে চলছেন। আপাতত তার লাস্যেই মজছে সবাই। তিনি সাহারা নাইট। সায়িদা ‘গেম অফ থ্রোনস’-এর প্রথম দু’টি সিরিজে আরমেকা চরিত্রে পর্দায় এসেছিলেন তিনি। সাহারার করা একটি স’মকামী দৃশ্য তোলপাড় ফেলে দিয়েছিল সাদিয়া।

নিজের সম্পর্কে সায়িদা ‘ ‘র্নস্টার’ এবং ‘এসকর্ট’ বলতেই পছন্দ করেন তিনি। সায়িদা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি একজন স্বাধীন ভারতীয় এসকর্ট এবং অভিজাত লাস্যময়ী যে লন্ডনের কেন্টে থাকে।’ সায়িদার নিজস্ব ওয়বেসাইট রয়েছে। সেখানে তার সম্পর্কে সবিস্তারে বর্ণনা দেওয়া রয়েছে। সায়িদা মনে করেন, তার মতো সানি লিওন এতটা সাহসী নন। ভারতে সায়িদার জনপ্রিয়তা ক্রমশ আকাশছোঁয়া হতে চলেছে।

ভারতীয় বংশোদ্ভুত হলেও নিজের বর্তমান পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন এই অভিনেত্রী। একসময় সায়েদা ভোরাজি নামে পরিচিত হলেও আসল নাম বদলে রেখেছেন সাহারা নাইট। ষাটের দশকে সাহারার পুরো পরিবার ভারত থেকে চলে আসেন ব্রিটেনের লন্ডনে। মুসলিম পরিবেশে বেড়ে উঠলেও প্রাপ্তবয়স্ক হয়ে পারিবারিক পরিচয় ত্যাগ করে ফ্যাশন জগতে প্রবেশ করেন সাহারা।

ওই সময়েই প’র্নোগ্রাফিতে ক্যারিয়ার গড়েন সাহারা। নিজের ওয়েবসাইটে পরিচয় হিসেবে লিখেছেন, “কেন্ট এবং লন্ডনে বসবাসরত একজন স্বাধীন ভারতীয় রক্ষিতা এবং অভিজাত গণিকা।”

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর