ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

৫৮

সহকারী পরিচালক ও ড্রেসম্যানদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের এই সময় ঢাকাই সিনেমার অসচ্ছল শিল্পী ও দিনমজুর ৩ হাজারেও অধিক পরিবারকে খাবার পৌঁছে দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। এবার সহকারী পরিচালক সমিতি ও ড্রেসম্যান সমিতির পাশে দাঁড়ালেন এ অভিনেতা।

সম্প্রতি সহকারী পরিচালক সমিতি ও ড্রেসম্যান সমিতির প্রায় ৮০ জন সদস্যের জন্য খাবার পাঠান অনন্ত জলিল।

এ বিয়ষে অনন্ত জলিল বলেন, চলচ্চিত্রের বড় সংগঠনগুলো যেভাবে সহযোগীতা নিতে পারেন, ছোট সংগঠনগুলো নিতে পারে না। আমি চলচ্চিত্রের প্রায় সংগঠনকে সহযোগীতা করেছি। সম্প্রতি সহকারী পরিচালক সমিতি ও ড্রেসম্যান সমিতির নেতারা আমার কাছে এসেছিলো। আমি চেষ্টা করেছি তাদের পাশে থাকার।

অনন্ত জলিল আরো বলেন, এই বিপদে মানুষের পাশে দাঁড়ানো মহৎ কাজ। এই কাজে যদি আমরা সামিল হই তাহলে আল্লাহও এর প্রতিদান দিবেন। সবাই সুন্দরভাবে রোজা পালন করুন। সবার জন্য মাহে রমজানের শুভেচ্ছা।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্ত জলিল অভিনীত ছবি ‘দিন-দ্য ডে’। এরই মধ্যে ছবিটির ট্রেলার অনলাইনে প্রকাশিত হয়েছে। ২ মিনিট ১১ সেকেন্ডের ট্রেলারটি অ্যাকশনে ভরপুর। এই সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে রয়েছেন নায়িকা বর্ষা। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া