ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৫৬২

সরাইলে ছেলে ধরা গুজব ঠেকাতে পুলিশের প্রচারণা

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

ছেলে ধরা গুজবে কান না দিতে ও ছেলে ধরা গুজব ঠেকাতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজারসহ পাড়া-মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।এরই অংশ হিসেবে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটু সরাইল সরকারি কলেজ ও কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ে সরেজমিন উপস্থিত হয়ে এই দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এ প্রচারণা চালান।
এসময় ওসি শাহাদাত হোসেন বলেন, বর্তমান সময়ে অত্র সরাইল থানা এলাকা সহ সমগ্র বাংলাদেশে কিছু দুষ্কৃতিকারী চক্র জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্য গলা কাটার গুজব ছড়িয়েছে। যাহা দণ্ডনীয় অপরাধ। যাহা সত্য নয়। গুজবে কান দিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের মাধ্যমে সকলের প্রতি আহবান জানান। এলাকায় কোন সন্দেহ ভাজন অপরিচিত ব্যক্তি দেখা গেলে সঙ্গে সঙ্গে সরাইল থানায় ০১৭১৩৩৭৩৭৩১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়। আইন নিজের হাতে তুলে নেওয়া দণ্ডনীয় অপরাধ। আসুন আমরা সবাই মিলে গুজব কে না বলি, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি।
এসময় সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক সহ শিক্ষক ও স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর