ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৪৬১

সরাইলে ছেলে ধরা গুজব ঠেকাতে পুলিশের প্রচারণা

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

ছেলে ধরা গুজবে কান না দিতে ও ছেলে ধরা গুজব ঠেকাতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজারসহ পাড়া-মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।এরই অংশ হিসেবে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটু সরাইল সরকারি কলেজ ও কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ে সরেজমিন উপস্থিত হয়ে এই দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এ প্রচারণা চালান।
এসময় ওসি শাহাদাত হোসেন বলেন, বর্তমান সময়ে অত্র সরাইল থানা এলাকা সহ সমগ্র বাংলাদেশে কিছু দুষ্কৃতিকারী চক্র জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্য গলা কাটার গুজব ছড়িয়েছে। যাহা দণ্ডনীয় অপরাধ। যাহা সত্য নয়। গুজবে কান দিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের মাধ্যমে সকলের প্রতি আহবান জানান। এলাকায় কোন সন্দেহ ভাজন অপরিচিত ব্যক্তি দেখা গেলে সঙ্গে সঙ্গে সরাইল থানায় ০১৭১৩৩৭৩৭৩১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়। আইন নিজের হাতে তুলে নেওয়া দণ্ডনীয় অপরাধ। আসুন আমরা সবাই মিলে গুজব কে না বলি, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি।
এসময় সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক সহ শিক্ষক ও স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর