ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৫৮৫

সরাইলে আশুতোষ চক্রবর্ত্তী স্মারক শিক্ষাবৃত্তি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বুধবার ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তীর সভাপতিত্বে, উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে ৭০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।
প্রতি বছরের ন্যায় এবারও ৬ষ্ঠ বারের মতো ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার ১০টি স্কুলের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করা শিক্ষার্থীদের মাঝে “আশুতোষ চক্রবর্ত্তী স্মারক” শিক্ষাবৃত্তি ২০১৯ প্রদান করা হয়। এছাড়াও সুবিধাবঞ্চিত ৫ জন শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ডঃ গওহর রিজভী। সংসদ সদস্য (সংরক্ষিত মহিলা আসন ব্রাহ্মণবাড়িয়া) উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) । জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া হায়াত উদ দৌলা খাঁন, । অতিরিক্ত পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া আলমগীর হোসেন, । সরাইল উপজেলা পরিষদ সদ্য নির্বাচিত চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা। এছাড়াও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ প্রমুখ।
প্রধান অতিথি গওহর রিজভী উনার বক্তৃতায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পৃথিবীতে অনেক বড় উপহার হয়তো তোমরা পাবে কিন্তু এই উপহারটি তোমাদের অনেক বড় উপহার। এই সম্মান তোমার মেধার সম্মান, এই সম্মান তোমার, অন্য কারোর নয়। তুমি দেশের জন্য কাজ করে যে সম্মান বয়ে আনবে সেইটা সবার সম্মান। পরিশেষে আয়োজকদের ধন্যবাদ জানান এমন উদ্যোগ নেয়ার জন্য। পরে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর