ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৬২৩

সমুদ্র বন্দরে তিন নম্বর সর্তক সংকেত

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

ভারতে আঘাত হানা ঘূর্ণিঝড় 'ফেথাই' এর প্রভাবে বাংলাদেশে বৃষ্টিপাত হচ্ছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। তবে এটি বাংলাদেশের দিকে আসার তেমন কোনো সম্ভাবনা দেখছেন না আবহাওয়াবিদেরা।

আবহাওয়া অফিস বলছে, আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত এ ধরনের বৃষ্টিপাত অব্যাহত থাকবে। এরপর মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহ হওয়ার সম্ভাবনা আছে।আবহাওয়ার পূর্বাভাষে বলা হয়, ঘূর্ণিঝড়ের প্রভাবে দেশে ১৮ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত আকাশ মেঘলা থাকবে ও কোথাও কোথাও হালকা বৃষ্টির সম্ভবনা রয়েছে।

এদিকে, ঘুর্ণিঝড় 'ফেথাই'-এর প্রভাবে সাগর উত্তাল রয়েছে। দেশের সমুদ্র বন্দরগুলোকে ৩ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত সব মাছ ধরার নৌকা ও ট্রলারকে উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।এদিকে, ভারতীয় আবহাওয়া দপ্তর বলছে, ঘুর্ণিঝড় 'ফেথাই' বঙ্গোপসাগরে এসে আরো শক্তি সঞ্চয় করে পরিণত হয়েছে প্রবল ঘূর্ণিঝড়ে। ঘণ্টায় ৯৫ কিলোমিটার গতির বাতাসের শক্তি নিয়ে এ ঝড় ভারতের অন্ধ্র উপকূলের দিকে এগোচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর