ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সিভিল সদস্যের গলাকেটে ছিনতাই ভারতকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

১১

সব জেলাতে হবে সুইমিং পুল: ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

প্রধানমন্ত্রীর নির্দেশনায় এরই মধ্যে ২২টি সুইমিংপুল নির্মাণ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি জেলাতেই সুইমিং পুল নির্মাণ করা হবে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক নির্মিত চট্টগ্রাম বিভাগীয় সুইমিংপুলের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, শহরের ছেলে-মেয়েরা সুইমিংটা কি তা ভুলতে বসেছে। শহরে সুইমিং শেখার জন্য পর্যাপ্ত জায়গার অভাব। এটি শুধু খেলা বা ব্যায়ামের জন্যই নয়, জীবনের নিরাপত্তার জন্যেও সাঁতার শেখাটা জরুরি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চট্টগ্রাম বাসীর দীর্ঘদিনের দাবি আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত একটি সুইমিংপুলের। এর উদ্বোধনের মধ্যে দিয়ে সেই দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন বাস্তবায়ন হলো। এ জন্য চট্টগ্রাম বাসীসহ সুইমিংপুল নির্মাণের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বিশেষ ধন্যবাদ জানাই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রকে যার সার্বিক সহযোগিতা ছাড়া জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে আধুনিক এ সুইমিংপুল নির্মাণ করা সম্ভব হতো না।

 

 

এ সময় ক্রীড়া প্রতিমন্ত্রী চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের ফ্লাড লাইট ও জিমনেসিয়ামের প্রয়োজনীয় সংস্কারের প্রতিশ্রুতিও দেন।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে চট্টগ্রামবাসীর একটি দৃষ্টিনন্দন সুইমিংপুল উপহার দেয়ার জন্য বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

 

আরো বক্তব্য রাখেন- রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোজাম্মেল হক। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন- যুব ও ক্রীড়া সচিব ড. জাফর উদ্দীন। এছাড়া যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর