ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৬২

সব জেলাতে হবে সুইমিং পুল: ক্রীড়া প্রতিমন্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

প্রধানমন্ত্রীর নির্দেশনায় এরই মধ্যে ২২টি সুইমিংপুল নির্মাণ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি জেলাতেই সুইমিং পুল নির্মাণ করা হবে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক নির্মিত চট্টগ্রাম বিভাগীয় সুইমিংপুলের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, শহরের ছেলে-মেয়েরা সুইমিংটা কি তা ভুলতে বসেছে। শহরে সুইমিং শেখার জন্য পর্যাপ্ত জায়গার অভাব। এটি শুধু খেলা বা ব্যায়ামের জন্যই নয়, জীবনের নিরাপত্তার জন্যেও সাঁতার শেখাটা জরুরি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চট্টগ্রাম বাসীর দীর্ঘদিনের দাবি আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত একটি সুইমিংপুলের। এর উদ্বোধনের মধ্যে দিয়ে সেই দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন বাস্তবায়ন হলো। এ জন্য চট্টগ্রাম বাসীসহ সুইমিংপুল নির্মাণের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বিশেষ ধন্যবাদ জানাই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রকে যার সার্বিক সহযোগিতা ছাড়া জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে আধুনিক এ সুইমিংপুল নির্মাণ করা সম্ভব হতো না।

 

 

এ সময় ক্রীড়া প্রতিমন্ত্রী চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের ফ্লাড লাইট ও জিমনেসিয়ামের প্রয়োজনীয় সংস্কারের প্রতিশ্রুতিও দেন।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে চট্টগ্রামবাসীর একটি দৃষ্টিনন্দন সুইমিংপুল উপহার দেয়ার জন্য বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

 

আরো বক্তব্য রাখেন- রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোজাম্মেল হক। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন- যুব ও ক্রীড়া সচিব ড. জাফর উদ্দীন। এছাড়া যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর