ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

৩১

সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মো. মোজাম্মেল হোসেন রেজা।

গতকাল মঙ্গলবার তিনি ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছলে পুলিশের কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় তিনি সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। এর আগে মো: মোজাম্মেল হোসেন রেজা ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে দায়িত্ব পালন করেন। রাজাপুর সার্কেল ও ঝালুকাটি সার্কেল ও দায়িত্ব ছিলেন।

তিনিএ সময় ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন, ইন্সপেক্টর (তদন্ত) শাহজাহান, ইন্সপেক্টর (অপারেশন) ইশতিয়াক আহমেদ, ০২নং শহর ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর সোহাগ রানাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পটুয়াখালী জেলার সন্তান মো. মোজাম্মেল হোসেন রেজা ৩১তম বিসিএস মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর