ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

২৯৬৭

সংগ্রামের সমাবেশে লাখ জনতার ঢল

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাসিরনগর উপজেলা আ.লীগ আয়োজিত নির্বাচনী জনসভা লাখ জনতার ঢল নেমেছে। জনসভা জনস্রোতে পরিণত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা আনুষ্ঠিত হয়।

আ.লীগের এ নির্বাচনী জনসভা উপলক্ষে উপজেলার আশপাশের বিভিন্ন ইউনিয়ন থেকে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জমায়েত হয়েছে নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন কৃষি এবং মৎস্য কে অগ্রাধিকার দিয়ে নাসিরনগরের উন্নয়ন তরান্বিত করতে চায়। তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে নাসিরনগরে কোন কাঁচা রাস্তা থাকবেনা। আগামী ৩০ তারিখ আপনার মূল্যবান ভোটটি এমন একজন মানুষকে দিবেন যিনি সৎ এবং জনদরদী। যার সাথে দেখা করতে গলে কোন দালাল লাগবেনা।
তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আপনার আমাকে গত উপ-নিবার্চনে ভোট দিয়ে এমপি নিবার্চিত করেছেন। আপনাদের ভালবাসা আমার বড় পাওয়া। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি-আপনাদের সেবা করতে এসেছি। তাই আপনাদের কাছে একটাই চাওয়া আমাকে সেবা করা এবং সাথে থাকার সুযোগ দিন। আপনাদের সমর্থনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিক ভোট দিয়ে আমাকে আবারো বিজয়ী করতে দলীয় নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের পরিচালনায় নিবার্চনী জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা প্রাণ গোপাল দত্ত,জেলা আওয়ামীলীগ সহ-সভপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন,শিউলী আজাদ,জেলা মহিলালীগ নেত্রী মিনারা আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়সহ স্থানীয় উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর