ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৩২৭৮

সংগ্রামের সমাবেশে লাখ জনতার ঢল

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাসিরনগর উপজেলা আ.লীগ আয়োজিত নির্বাচনী জনসভা লাখ জনতার ঢল নেমেছে। জনসভা জনস্রোতে পরিণত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা আনুষ্ঠিত হয়।

আ.লীগের এ নির্বাচনী জনসভা উপলক্ষে উপজেলার আশপাশের বিভিন্ন ইউনিয়ন থেকে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জমায়েত হয়েছে নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন কৃষি এবং মৎস্য কে অগ্রাধিকার দিয়ে নাসিরনগরের উন্নয়ন তরান্বিত করতে চায়। তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে নাসিরনগরে কোন কাঁচা রাস্তা থাকবেনা। আগামী ৩০ তারিখ আপনার মূল্যবান ভোটটি এমন একজন মানুষকে দিবেন যিনি সৎ এবং জনদরদী। যার সাথে দেখা করতে গলে কোন দালাল লাগবেনা।
তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আপনার আমাকে গত উপ-নিবার্চনে ভোট দিয়ে এমপি নিবার্চিত করেছেন। আপনাদের ভালবাসা আমার বড় পাওয়া। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি-আপনাদের সেবা করতে এসেছি। তাই আপনাদের কাছে একটাই চাওয়া আমাকে সেবা করা এবং সাথে থাকার সুযোগ দিন। আপনাদের সমর্থনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিক ভোট দিয়ে আমাকে আবারো বিজয়ী করতে দলীয় নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের পরিচালনায় নিবার্চনী জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা প্রাণ গোপাল দত্ত,জেলা আওয়ামীলীগ সহ-সভপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন,শিউলী আজাদ,জেলা মহিলালীগ নেত্রী মিনারা আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়সহ স্থানীয় উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর