ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৩১৫২

সংগ্রামের সমাবেশে লাখ জনতার ঢল

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাসিরনগর উপজেলা আ.লীগ আয়োজিত নির্বাচনী জনসভা লাখ জনতার ঢল নেমেছে। জনসভা জনস্রোতে পরিণত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা আনুষ্ঠিত হয়।

আ.লীগের এ নির্বাচনী জনসভা উপলক্ষে উপজেলার আশপাশের বিভিন্ন ইউনিয়ন থেকে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জমায়েত হয়েছে নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন কৃষি এবং মৎস্য কে অগ্রাধিকার দিয়ে নাসিরনগরের উন্নয়ন তরান্বিত করতে চায়। তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে নাসিরনগরে কোন কাঁচা রাস্তা থাকবেনা। আগামী ৩০ তারিখ আপনার মূল্যবান ভোটটি এমন একজন মানুষকে দিবেন যিনি সৎ এবং জনদরদী। যার সাথে দেখা করতে গলে কোন দালাল লাগবেনা।
তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আপনার আমাকে গত উপ-নিবার্চনে ভোট দিয়ে এমপি নিবার্চিত করেছেন। আপনাদের ভালবাসা আমার বড় পাওয়া। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি-আপনাদের সেবা করতে এসেছি। তাই আপনাদের কাছে একটাই চাওয়া আমাকে সেবা করা এবং সাথে থাকার সুযোগ দিন। আপনাদের সমর্থনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিক ভোট দিয়ে আমাকে আবারো বিজয়ী করতে দলীয় নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের পরিচালনায় নিবার্চনী জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা প্রাণ গোপাল দত্ত,জেলা আওয়ামীলীগ সহ-সভপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন,শিউলী আজাদ,জেলা মহিলালীগ নেত্রী মিনারা আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়সহ স্থানীয় উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর