ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৩১২

শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

ফিলিস্তিনি ছোট্ট শিশু আয়েশার ব্রেন সার্জারি। জেরুজালেমের একটি হাসপাতালে বসে মা-বাবাকে বারবার ডাকছিল ছোট্ট আয়েশা। কেঁদেই চলেছিল সে। কিন্তু আয়েশার মা-বাবার আর আসা হলো না। সবশেষ কাঁদতে কাঁদতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল আয়েশা। 

ইসরাইলের কর্মকর্তারা ফিলিস্তিনি মেয়েকে দেখতে আসার এসকর্ট পাস অবধি মঞ্জ‌ুর করেনি আয়েশার মা-বাবার। কর্মকর্তারা পশ্চিম জেরুসালেমের হাসপাতালে আয়েশার দেখভালের জন্য গাজা উপত্যকার এক অজ্ঞাতনামা ব্যক্তিকে অনুমতি দিয়েছিলেন। আয়েশা শারীরিক অবস্থার অবনতি হতে হতে এক সপ্তাহের মধ্যেই মৃত্যু হয়।

হাসপাতালের বেডে শুয়েই ছোট্ট আয়েশা হাসছে। মাথায়, হাতে তার ব্যান্ডেজ। নল ঢোকানো রয়েছে শরীরে। ছোট্ট আয়েশার এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর