ব্রেকিং:
সিটি নির্বাচন: দুই হাজার মণ পলিথিন বর্জ্য তৈরির শঙ্কা নবীনগরে চলছে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ভাইরাসবাহী সন্দেহে বাংলাদেশীকে ফেরত পাঠালো ভারত একমাত্র ছেলের ছবি বুকে জড়িয়ে রাস্তায় মা মরদেহ আনতে আখাউড়া বর্ডারে হাজার হাজার মানুষ লেবাননে সড়ক দুর্ঘটনায় কসবায় শোকের মাতম প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ, কুষ্ঠমুক্ত হোক আমাদের বাংলাদেশ জমে উঠেছে নবীনগর শিক্ষক সমিতির নির্বাচন অটোরিকশা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু আখাউড়ায় মাদকসহ ব্যবসায়ী আটক লুকানো গাঁজাসহ মামা-ভাগিনা আটক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পুকুর দূষণ রোধে শিক্ষার্থীদের মানববন্ধন করোনার চিকিৎসায় এইডসের ওষুধ, সুস্থ হলেন ৪৯ জন! রাতের ঢাকায় মিজানুরের মতো আরো তিন জনকে হত্যা করে তারা নারীদের সুরক্ষা দেবে জাবি শিক্ষার্থীর বানানো ‘অ্যালাই’ গ্রাহককে জিম্মি করে কোটিপতি ইভ্যালি সিভি’র যে ভুলগুলো আপনার জানা জরুরি ইসলামের দৃষ্টিতে মহামারির কারণ ও করণীয় সন্তানরা কোন ধর্মের জানালেন শাহরুখ খান

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

৮৬

শেখ হাসিনা নারী উন্নয়নে যুগান্তকারী দৃষ্টান্ত: মির্জা আজম

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম বলেছেন, শেখ হাসিনা সরকার নারী উন্নয়নে যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছে। সেনা-বিমান-নৌ-পুলিশ-ডিসি-সচিব-বিচারক-ইউএনও থেকে শুরু করে নারীদের জনপ্রতিনিধিত্ব করার সুযোগ সৃষ্টি করেছে। নারীরা এখন আগের মতো অবজ্ঞার পাত্র নন। তারা এখন চ্যালেঞ্জিং ও সম্মানজনক পেশায় দক্ষতার পরিচয় দিয়েছেন।

রোববার বিকেলে মেলান্দহ যুব মহিলালীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহিলালীগের সভাপতি মালেহা আক্তার মালার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চান, মেলান্দহ পৌর মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র হাজী দিদার পাশা, মেলান্দহ আওয়ামী লীগ সভাপতি আ. রাজ্জাক সুজা, সম্পাদক মো. জিন্নাহ, জেলা যুব মহিলালীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর