ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

৭৭৮৮

শেখ হাসিনাকে ‘শান্তির বৃক্ষ’ বললেন মতিয়া চৌধুরী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘শান্তির বৃক্ষ’ আখ্যা দিয়ে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সবাইকে স্বপ্ন দেখান না শুধু, স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি শান্তির বৃক্ষ। সোমবার রাতে তাঁর নির্বাচনী আসন শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ী)-এর নালিতাবাড়ী বাজারে এক নির্বাচনী সভা এসব কথা বলেন।

মতিয়া বলেন, শেখ হাসিনা সমুদ্র বিজয় করেছেন। আর কেউ ছিটমহল সমস্যার সমাধান করেনি। একমাত্র শেখ হাসিনাই ছিটমহল সমস্যার সমাধান করেছেন। তাই এখন ছিটমহলে ভোটের উৎসব শুরু হয়েছে। এবারই প্রথম তারা ভোট দেওয়ার সুযোগ পাবে।

দেশের কৃষির উন্নয়নের কথা উল্লেখ করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, আমাদের দেশে যেমন রোহিঙ্গার মতো সমস্যা আসেছে, ঠিক তেমনি আল্লাহ আমাদের ফসলে ফসলে ভরে দিয়েছে। ফলে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ঃসম্পূর্ণ। বর্তমানে বাংলাদেশ বিশ্বে চাল উৎপাদনে চতুর্থ, সবজিতে তৃতীয় এবং আলু উৎপাদনে সপ্তম।

তিনি বিএনপির সমালোচনা করেন বলেন, মায়ে পুতে মিইলা দেশটা খায়ছে গিইলা। বিএনপি বিদ্যুাৎ খায়ছে, হাওয়া ভবন বানায়ছে। তারেক রহমান বাংলাদেশে ফিরবেন বলে মুছলেকা দিয়েছিলেন। এই দণ্ডপ্রাপ্ত তারেক ভিডিও কল করে দলের মনোনয়ন ঠিক করে। আর আমরা নিজের জন্য বাঁচি না। আমরা বাঁচি ভবিষ্যৎ প্রজন্মকে একটা সুন্দর দেশ উপহার দেওয়ার জন্য।

মতিয়া চৌধুরী নৌকায় জন্য ভোট চেয়ে বলেন, শেখ হাসিনা আমাকে নৌকার টিকেট দিয়ে পাঠিয়েছেন। আমি কি আপনাদের সেবা ও এলাকার উন্নয়ন করতে পেরেছি? তখন সকলেই হাত তুলে উন্নয়নের স্বীকৃতি জানান। পরে তিনি উপস্থিত সকলকে বলেন, যদি উন্নয়ন করে থাকি তাহলে আবার নৌকা মার্কায় ভোট চাই।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিলের সভাপতিত্বে অন্যের মাঝে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায় প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর