ব্রেকিং:
সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অভিযানের নেপথ্যে করা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ ব্যবস্থায় প্রাণহানির সম্ভাবনা ১৮ বছর পর জাপার আংশিক কমিটি গঠন আশুগঞ্জে আওয়ামী লীগের কিসের প্রতিবাদ সভা

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৭৬৭৭

শেখ হাসিনাকে ‘শান্তির বৃক্ষ’ বললেন মতিয়া চৌধুরী

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘শান্তির বৃক্ষ’ আখ্যা দিয়ে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সবাইকে স্বপ্ন দেখান না শুধু, স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি শান্তির বৃক্ষ। সোমবার রাতে তাঁর নির্বাচনী আসন শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ী)-এর নালিতাবাড়ী বাজারে এক নির্বাচনী সভা এসব কথা বলেন।

মতিয়া বলেন, শেখ হাসিনা সমুদ্র বিজয় করেছেন। আর কেউ ছিটমহল সমস্যার সমাধান করেনি। একমাত্র শেখ হাসিনাই ছিটমহল সমস্যার সমাধান করেছেন। তাই এখন ছিটমহলে ভোটের উৎসব শুরু হয়েছে। এবারই প্রথম তারা ভোট দেওয়ার সুযোগ পাবে।

দেশের কৃষির উন্নয়নের কথা উল্লেখ করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, আমাদের দেশে যেমন রোহিঙ্গার মতো সমস্যা আসেছে, ঠিক তেমনি আল্লাহ আমাদের ফসলে ফসলে ভরে দিয়েছে। ফলে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ঃসম্পূর্ণ। বর্তমানে বাংলাদেশ বিশ্বে চাল উৎপাদনে চতুর্থ, সবজিতে তৃতীয় এবং আলু উৎপাদনে সপ্তম।

তিনি বিএনপির সমালোচনা করেন বলেন, মায়ে পুতে মিইলা দেশটা খায়ছে গিইলা। বিএনপি বিদ্যুাৎ খায়ছে, হাওয়া ভবন বানায়ছে। তারেক রহমান বাংলাদেশে ফিরবেন বলে মুছলেকা দিয়েছিলেন। এই দণ্ডপ্রাপ্ত তারেক ভিডিও কল করে দলের মনোনয়ন ঠিক করে। আর আমরা নিজের জন্য বাঁচি না। আমরা বাঁচি ভবিষ্যৎ প্রজন্মকে একটা সুন্দর দেশ উপহার দেওয়ার জন্য।

মতিয়া চৌধুরী নৌকায় জন্য ভোট চেয়ে বলেন, শেখ হাসিনা আমাকে নৌকার টিকেট দিয়ে পাঠিয়েছেন। আমি কি আপনাদের সেবা ও এলাকার উন্নয়ন করতে পেরেছি? তখন সকলেই হাত তুলে উন্নয়নের স্বীকৃতি জানান। পরে তিনি উপস্থিত সকলকে বলেন, যদি উন্নয়ন করে থাকি তাহলে আবার নৌকা মার্কায় ভোট চাই।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিলের সভাপতিত্বে অন্যের মাঝে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায় প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর