ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৮৯

শেখ রাসেল জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ শুরু

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজনে ও ফেনী ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুরু হয়েছে শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০১৯ প্রতিযোগিতা। 

মঙ্গলবার দুপুরে ফেনীর খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন তথ্য সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক।

উদ্বোধনী ম্যাচে অনূর্ধ্ব-১৮ বালক ইভেন্টে ঠাকুরগাঁওকে হারিয়েছে স্বাগতিক ফেনী। অন্য দুই ম্যাচে জিতেছে কুমিল্লা ও মুন্সিগঞ্জ।
এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে দেশের ৮টি বিভাগীয় দল, ৬৪ জেলা ও দুটি শিক্ষাবোর্ডের দল। প্রত্যেক দলে বালক-বালিকা অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীণ দ্বৈত (৪৫ ও তদূর্ধ্ব) মিলিয়ে সর্বমোট ৩২০ খেলোয়াড় অংশ নিয়েছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। 

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। আরও ছিলেন জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পি কে এম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাম্মৎ সুমনী আক্তার, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর