ব্রেকিং:
আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত সরাইলে কমিউনিটি পুলিশিং কমিটির জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত নবীনগরে পূর্ব বিরোধের জেরে জেঠাতো ভাইকে কুপিয়ে আহত বিজয়নগরে মৌলিক সাক্ষরতার উদ্বোতকরণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরন নাসিরনগরে ১৫১টি মন্ডবে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা সরাইলে বিদ্যালয় মাঠে বাঁধ দিয়ে মাছ চাষ, পানিতে ডুবে শিশুর মৃত্যু নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ দম্পতি আটক মিয়ানমারের ২১০টি সিমসহ তিন রোহিঙ্গা আটক ‘আমেরিকার সঙ্গে কোনো লেভেলেই আলোচনা হবে না’ সারাবিশ্বের সংবাদকর্মীদের নিয়ে কনফারেন্স হবে ঢাকায় সুস্থ ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী দুর্নীতি করলে কেউ পার পাবে না: কাদের বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের নতুন দল ঘোষণা রোহিঙ্গা প্রত্যাবাসনে নিউজিল্যান্ডের সহায়তা কামনা বাংলাদেশের শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ ‘রাখাইনে থেকে যাওয়া রোহিঙ্গারা গণহত্যার হুমকিতে’ উদ্বোধনের দিনই পদ্মাসেতুতে চলবে ট্রেন: রেলমন্ত্রী

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

৬৫

শিশুকে রক্তমাখা ব্যান্ডেজ লাগিয়ে অন্ধ সাজিয়ে ভিক্ষা

প্রকাশিত: ৩০ মে ২০১৯  

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে তিন বছরের ছোট বোনকে নকল রক্তমাখা ব্যান্ডেজ লাগিয়ে, অন্ধ সাজিয়ে ভিক্ষা করার দায়ে তাসলিমা আক্তার নামে এক কিশোরীকে আটক করেছে পুলিশ। 

প্রতারক ভিক্ষুক কিশোরী রাজধানীর রায়েরবাগের সি ব্লকের আবুল ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া সালাউদ্দিনের মেয়ে। তারই আরেক মেয়ে শিশু সালেহাকে অন্ধ সাজিয়ে প্রতারণার অভিযোগ করা হয় তাসলিমার বিরুদ্ধে।

এসআই আবুল কালাম আজাদ বলেন, একটি অবুঝ শিশুকে কোলে নিয়ে এক নারী বোরকা পরে ফুটওভার ব্রিজে ভিক্ষা করছিল। অবুঝ শিশুটিকে অন্ধ সাজানো হয় এবং তার হাতে রক্ত মাখানো ব্যান্ডেজ লাগানো ছিল।

তিনি বলেন, সবার মতো আমিও এমন দৃশ্য দেখে পকেট থেকে ৫০০ টাকা বের করে সাহায্য করতে গিয়ে সন্দেহ হলে প্রতারণার প্রকৃত রহস্য বেরিয়ে আসে।

পুলিশ কর্মকর্তা বলেন, এভাবে যদি মানুষ প্রতারণা করে ভিক্ষা করে তাহলে তো প্রকৃত অসহায় দরিদ্র মানুষ সাহায্য থেকে বঞ্চিত হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর