ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আমি জীবিত আছি, আমাকে হেল্প করুন চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ট্রেন দুর্ঘটনার আসল কারণ ৪০ জনকে তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদ ট্রেন দুর্ঘটনায় আহত শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

১৪৩৮

শিরোপা এলো কুমিল্লায়

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০১৯  

বিপিএল ২০১৯ এর শিরোপা পুনরুদ্ধার করলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকা ডায়নামাইটসকে পরাজিত করে ২য় বারের মতো বিপিএল শিরোপা ঘরে তুলে তারা।
এর আগে টস ভাগ্য তাদের বিপক্ষে গেলেও বাংলাদেশের সেরা ব্যাটসম্যান তামিম ইকবালের রাজসিক ব্যাটিং এ ভর করে ১৯৯রানের পাহার গড়ে তোলে ভিক্টোরিয়ান্সরা। তামিমের অপারিজিত ১৪১ রানের ইনিংসে ১০ টি ছয় ও ১০ টি চারের মার ছিলো। 
জবাব দিতে নেমে ঢাকা প্রথম ওভারেই সুনীল নারাইনের উইকেট হারিয়ে ফেলে।
কিন্তু এর পরই উপুল থারাঙ্গা ও রনি তালুকদারের ব্যাটে ভালোই জবাব দিতে থাকে ঢাকা। থিসারা পেরেরা এসে থারাঙ্গাকে ফিরিয়ে দিলে ঢাকার ব্যাটিং মুখ থুবড়ে পরে। দুই ওয়েস্ট ইন্ডিয়ান রাসেল ও পোলার্ডও উল্লেখ্যযোগ্য কিছু করতে না পারায় ঢাকা ১৮২ রানের বেশী করতে পারে নি। ঢাকা  ১৭ রানের ব্যবধানে পরাজয় বরন করে। ফলে ঢাকার শিরোপা স্বপ্ন অধরাই থেকে যায়। 
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এমন সাফল্যে কুমিল্লা সদর আসনের এমপি বাহাউদ্দিন বাহার ও অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে অভিনন্দন জানিয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর