ব্রেকিং:
নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

১৩৯৬

শিরোপা এলো কুমিল্লায়

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০১৯  

বিপিএল ২০১৯ এর শিরোপা পুনরুদ্ধার করলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকা ডায়নামাইটসকে পরাজিত করে ২য় বারের মতো বিপিএল শিরোপা ঘরে তুলে তারা।
এর আগে টস ভাগ্য তাদের বিপক্ষে গেলেও বাংলাদেশের সেরা ব্যাটসম্যান তামিম ইকবালের রাজসিক ব্যাটিং এ ভর করে ১৯৯রানের পাহার গড়ে তোলে ভিক্টোরিয়ান্সরা। তামিমের অপারিজিত ১৪১ রানের ইনিংসে ১০ টি ছয় ও ১০ টি চারের মার ছিলো। 
জবাব দিতে নেমে ঢাকা প্রথম ওভারেই সুনীল নারাইনের উইকেট হারিয়ে ফেলে।
কিন্তু এর পরই উপুল থারাঙ্গা ও রনি তালুকদারের ব্যাটে ভালোই জবাব দিতে থাকে ঢাকা। থিসারা পেরেরা এসে থারাঙ্গাকে ফিরিয়ে দিলে ঢাকার ব্যাটিং মুখ থুবড়ে পরে। দুই ওয়েস্ট ইন্ডিয়ান রাসেল ও পোলার্ডও উল্লেখ্যযোগ্য কিছু করতে না পারায় ঢাকা ১৮২ রানের বেশী করতে পারে নি। ঢাকা  ১৭ রানের ব্যবধানে পরাজয় বরন করে। ফলে ঢাকার শিরোপা স্বপ্ন অধরাই থেকে যায়। 
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এমন সাফল্যে কুমিল্লা সদর আসনের এমপি বাহাউদ্দিন বাহার ও অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে অভিনন্দন জানিয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর