ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

১৫৭৯

শিরোপা এলো কুমিল্লায়

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০১৯  

বিপিএল ২০১৯ এর শিরোপা পুনরুদ্ধার করলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকা ডায়নামাইটসকে পরাজিত করে ২য় বারের মতো বিপিএল শিরোপা ঘরে তুলে তারা।
এর আগে টস ভাগ্য তাদের বিপক্ষে গেলেও বাংলাদেশের সেরা ব্যাটসম্যান তামিম ইকবালের রাজসিক ব্যাটিং এ ভর করে ১৯৯রানের পাহার গড়ে তোলে ভিক্টোরিয়ান্সরা। তামিমের অপারিজিত ১৪১ রানের ইনিংসে ১০ টি ছয় ও ১০ টি চারের মার ছিলো। 
জবাব দিতে নেমে ঢাকা প্রথম ওভারেই সুনীল নারাইনের উইকেট হারিয়ে ফেলে।
কিন্তু এর পরই উপুল থারাঙ্গা ও রনি তালুকদারের ব্যাটে ভালোই জবাব দিতে থাকে ঢাকা। থিসারা পেরেরা এসে থারাঙ্গাকে ফিরিয়ে দিলে ঢাকার ব্যাটিং মুখ থুবড়ে পরে। দুই ওয়েস্ট ইন্ডিয়ান রাসেল ও পোলার্ডও উল্লেখ্যযোগ্য কিছু করতে না পারায় ঢাকা ১৮২ রানের বেশী করতে পারে নি। ঢাকা  ১৭ রানের ব্যবধানে পরাজয় বরন করে। ফলে ঢাকার শিরোপা স্বপ্ন অধরাই থেকে যায়। 
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এমন সাফল্যে কুমিল্লা সদর আসনের এমপি বাহাউদ্দিন বাহার ও অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে অভিনন্দন জানিয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর