ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

১৩

শাহজালালে নয় লাখ টাকার ইয়াবাসহ আটক এক

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার নয়শ’ দশটি ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এএপি)। যার মূল্য সাড়ে ৯ লাখ টাকা। আটক ব্যক্তি হলো- ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮)। ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং লম্বাঘোনার বাসিন্দা।

মঙ্গলবার রাত সাড়ে বারটার দিকে বিমানবন্দর থানায় এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার সময় ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়িপার্কিংয়ের পশ্চিম-উত্তর কোনে বটগাছের নিচে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় ওই এলাকায় নিরাপত্তা ডিউটি করার সময় আসামির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা।

এ সময় সে পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের কাছে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তার প্যান্টের পকেট থেকে ১ হাজার নয়শ’ দশ পিস ইয়াবা পাওয়া যায়।

এ প্রসঙ্গে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো ছিকন চাকমা। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ইয়াবা পাওয়া যায়। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ৯ লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে জানিয়েছে, কক্সবাজার টেকনাফে তারেক নামের একজনের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করতো।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর