ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

৫৯

শাকিবের বিরুদ্ধে ফাইট ডিরেক্টরের অভিযোগ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারের ভোটার তালিকায় ফাইট ডিরেক্টর শামীমের নাম পুনরায় সংযোজন করা হয়নি। এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের কাছে উকিল নোটিশ নিয়ে হাজির হন শামীম।

শামীম বলেন, একবার শুটিং করার সময় শাকিব খানের সঙ্গে আমার হাতাহাতি হয়। ব্যক্তিগত জেলাসি থেকে শাকিব খান অন্যায়ভাবে আমার সদস্য পদ বাতিল করেন। শিল্পী সমিতির বর্তমান কমিটি নয়, শাকিব-অমিত প্যানেল অন্যায়ভাবে আমার সদস্যপদ বাতিল করেছিল।

এ ফাইট ডিরেক্টর বলেন, আমি মনে করেছিলাম, বিষয়টি সুরাহা করে নতুন কমিটি আমার ভোটাধিকার ফিরিয়ে দেবেন। কিন্তু শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে প্রকাশিত ভোটার তালিকায় আমার নাম না দেখে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে উকিল নোটিশ নিয়ে যাই। 

উকিল নোটিশ প্রসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, শামীম ভাই গত দুই বছরে বিষয়টি নিয়ে আমাদের কাছে আসেননি। যে কারণে সদস্য পদ ফিরিয়ে দেয়া হয়নি। শাকিব খান-অমিত হাসান প্যানেল যখন শিল্পী সমিতির দায়িত্বে ছিল তখন তার সদস্য পদ বাতিল করা হয়। বিষয়টি শামীম ভাইকে বুঝিয়ে বলেছি। তিনি বিষয়টি বুঝতে পেরে উকিল নোটিশ ফিরিয়ে নেন। 

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণার আগে শোনা যায়, এই নির্বাচনে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করবে। দুই প্যানেল থেকে মনোনয়নপত্র কিনলেও শেষ পর্যন্ত মৌসুমী-তায়েব প্যানেল মনোনয়ন জমা দেননি। মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর