ব্রেকিং:
সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো তালাক দেয়া স্ত্রীকে বাড়িতে ডেকে হত্যা ট্রেনে খোলা খাবার বিক্রিতে নিষেধাজ্ঞা ১৩ হাজার ৬৩৯ কোটি টাকার নয় প্রকল্প অনুমোদন চীনকে ছয় ধরনের চিকিৎসা সরঞ্জাম দিল বাংলাদেশ কাঠ-লোহার মিস্ত্রি হয়েও করেন দাঁতের চিকিৎসা
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৯৮

লুঙ্গি বিক্রির নামে ইয়াবা ব্যবসা, র‌্যাবের হাতে ধরা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

মুন্সিগঞ্জের সিরাজদিখানে লুঙ্গি বিক্রির আড়ালে ইয়াবা বিক্রির সময় মো. জাবেদ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এ সময় তার থেকে পাঁচ হাজার ৩০ ইয়াবা উদ্ধার করা হয়। 

শনিবার উপজেলার কুচিয়ামোড়া আদর্শ ডিগ্রি কলেজ এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‍্যাব-১১।

র‍্যাব-১১, সিপিসি-১ এর এসপি এনায়েত হোসেন মান্নান জানান, গাংচিল বাস কাউন্টারের সামনে লুঙ্গি ফেরি করে বিক্রির আড়ালে ইয়াবা বিক্রি করা হচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার থেকে পাঁচ হাজার ৩০ ইয়াবা, মাদক বিক্রির এক হাজার ১শ’ টাকা, মোবাইল উদ্ধার করা হয়। তিনি কক্সবাজার ও চাঁদপুর থেকে ইয়াবা এনে মুন্সিগঞ্জে ব্যবসা করতেন। এ ঘটনায় সিরাজদিখান থানায় মাদক আইনে মামলা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া