ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৩২

লাঠি হাতে সাঁড়াশি অভিযানে ইউএনও

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

গণ জমায়েত ঠেকাতে এবার লাঠি হাতে সাঁড়াশি অভিযানে নেমেছেন ময়মনসিংহের নান্দাইলের ইউএনও  ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজন। 

প্রকাশিত গণবিজ্ঞপ্তি উপেক্ষা করে উপজেলার বিভিন্ন হাট বাজারে চা দোকান হোস্টেল সহ অপ্রয়োজনীয় দোকান পাট খোলা হয়। এতে করে বিভিন্ন স্থানে  গণ-জমায়েতসহ ঝটলা তৈরি হয়।

সাধারণ মানুষের এমন আইন ভাঙার প্রবণতা রুখতে সাঁড়াশি অভিযানে নামে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা  বাহিনী।

অভিযানে নেতৃত্ব দেন ইউ এন ও আব্দুর রহিম সুজন, সঙ্গে ছিলেন সহকারী কমিশনার মাহমুদা আক্তার।

গত সোমবার একটি গণবিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলার চা স্টলসহ সব প্রকার গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করা হয়।

এ সময় নান্দাইল উপজেলা সদর বাজার, চন্ডীপাশা নতুন বাজার, পুরাতন বাসস্ট্যান্ড, উপজেলা হাসপাতাল এলাকা ও আচারগাঁও জলসিড়ি বাসস্ট্যান্ড বাকছান্দা বাজার, হেমগঞ্জ বাজার সহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালানো হয়।

এ সময় মাইকিং করে সাধারণ মানুষসহ ব্যবসায়ীদের সতর্ক করে বলা হয়, পরবর্তীতে কেউ আইন ভঙ করলে জেল জরিমানা করা হবে।

ইউএনও সুজন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী আমাদের অভিযান চলমান থাকবে।  

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর