ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৭৯২

লাইনচ্যুত ট্রেনে তৃষ্ণার্ত যাত্রীদের পানি সরবরাহ করেছে সেনাবাহিনী

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

টাঙ্গাইলে লাইনচ্যুত হওয়া সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের তৃষ্ণার্ত যাত্রীদের বিশুদ্ধ পানি সরবরাহ করেছে সেনাবাহিনীর সদস্যরা। শুক্রবার দুপ‌র দেড়টার দিকে টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রাপ্তে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। এতে ঢাকার সঙ্গে পশ্চিম ও উত্তবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

তবে তিন ঘণ্টা বন্ধ থাকার পর বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থালে পৌঁছে লাইনচ্যুত বগিটি ঠিক করলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ট্রেন বিকল হয়ে পড়ে দীর্ঘ সময় আটকে থাকায় যাত্রীরা তীব্র গরমে হাঁসফাঁস করতে থাকে। বেশি দুর্ভোগে পড়ে ট্রেনে থাকা নারী ও শিশুরা। এ পরিস্থিতিতে বঙ্গবন্ধু সেনানিবাস থেকে যাত্রীদের পানি সরবরাহ করা হয়।

সুমন নামে ট্রেনের এক যাত্রী জানান, আমাদের ট্রেনটি যে জায়গায় লাইনচ্যুত হয় তার আশপাশে কোন দোকানপাটও নেই। তীব্র গরমে পানি পিপাসায় যাত্রীরা কাহিল হয়ে পড়ছিলেন। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি বেশি হয়। পরে বঙ্গবন্ধু সেতুপূর্ব সেনাবাহিনীর সদস্যরা গাড়িতে করে পানি এনে ট্রেনের যাত্রীদের সরবরাহ করেছে। এতে অনেকের মাঝে স্বস্তি ফিরে আসে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর